বাংলা নামের অর্থনামের অর্থআদ্রিতা নামের অর্থ কি | নামটির ব্যাপারে যে তথ্যগুলো কেও বলেনা

আদ্রিতা নামের অর্থ কি | নামটির ব্যাপারে যে তথ্যগুলো কেও বলেনা

আপনারা অনেকেই আমাদের কাছে আদ্রিতা নামের অর্থ কি, আদ্রিতা নামের ইসলামিক অর্থ কি, আদ্রিতা নামের আরবি অর্থ কি, আদ্রিতা নামের অর্থ কি বাংলা,  আদ্রিতা নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চাইছেন। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের আদ্রিতা নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

আদ্রিতা নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। আদ্রিতা নামটি নিঃসন্দেহে লাস্যময়ী। আদ্রিতা নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ন, আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে আদ্রিতা নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ধর্মীয় অর্থটি জেনে নেয়া জরুরী। আদ্রিতা নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; আদ্রিতা নামের অর্থ কি, আদ্রিতা নামের বাংলা অর্থ কি, আদ্রিতা নামের মেয়েরা কেমন হয়, আদ্রিতা নামের আধুনিক অর্থ কি, আদ্রিতা নামের অর্থ কি বাংলা।

আদ্রিতা নামের অর্থ কি ( Adrita namer ortho ki )

আদ্রিতা নামের অর্থ মমত্বসম্পন্ন, প্রিয়, অধীর। এছাড়াও আদ্রিতা নামের অন্য একটি প্রতিশব্দ হলো অধীর, মমত্বশীল, প্রিয়। তবে আদ্রিতা নামের ধর্মীয় অর্থ অবশ্য ভিন্ন।

আদ্রিতা নামের ধর্মীয় অর্থ কি

আদ্রিতা একটি হিন্দু নাম। আদ্রিতা নামের হিন্দুয়ানী অর্থ মমত্বসম্পন্ন, প্রিয়, অধীর। মহাভারত ও অন্যান্য হিন্দুয়ানী বইএ এই আদ্রিতা নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

আদ্রিতা নামের বাংলা অর্থ কি

আদ্রিতা নামের বাংলা অর্থ হলো মমত্বসম্পন্ন, প্রিয়, অধীর। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় আদ্রিতা নামের অর্থ হিসেবে অধীর, মমত্বশীল, প্রিয় – হিসেবেও বোঝানো হয়েছে।

আদ্রিতা নামের অর্থ কি
আদ্রিতা নামের অর্থ কি

আদ্রিতা নামের সঠিক ইংরেজি বানান

আদ্রিতা নামের সঠিক ইংরেজি বানান হলো Adrita.

আদ্রিতা নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

আদ্রিতা নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে আদ্রিতা নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

আদ্রিতা নামের মেয়েরা কেমন হয়

আদ্রিতা নামের মেয়েরা অনেক লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। আদ্রিতা নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। আদ্রিতা নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবনে অনেক খারাপ সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় আদ্রিতা নামের মেয়ের জামাই হবার স্বপ্ন দেখে।

আদ্রিতা কোন লিঙ্গের নাম?

আদ্রিতা মেয়েদের নাম, সাধারণত ছেলেদের জন্য এ নামটি তেমন রাখা হয়না।

আদ্রিতা দিয়ে কিছু নাম

আদ্রিতা নামটি বেশ জনপ্রিয়, তবে আদ্রিতা দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই আদ্রিতা দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

  1. Adrita Das (আদ্রিতা দাস)
  2. Adrita Sen (আদ্রিতা সেন)
  3. Adrita Bose (আদ্রিতা বসু)
  4. Adrita Ghosh (আদ্রিতা ঘোষ)
  5. Adrita Dasgupta (আদ্রিতা দাশগুপ্ত)
  6. Adrita Dutta (আদ্রিতা দত্ত)
  7. Adrita Chatterjee (আদ্রিতা চট্টোপাধ্যায়)
  8. Adrita Banerjee (আদ্রিতা ব্যানার্জী)
  9. Adrita Sarkar (আদ্রিতা সরকার)
  10. Adrita Roy (আদ্রিতা রায়)
  11. Adrita Mukherjee (আদ্রিতা মুখার্জী)
  12. Adrita Basu (আদ্রিতা বসু)
  13. Adrita Sharma (আদ্রিতা শর্মা)
  14. Adrita Das Gupta (আদ্রিতা দাশ গুপ্ত)
  15. Adrita Choudhury (আদ্রিতা চৌধুরী)
  16. Adrita Sengupta (আদ্রিতা সেনগুপ্ত)
  17. Adrita Dasgupta (আদ্রিতা দাশগুপ্ত)
  18. Adrita Bannerjee Sen (আদ্রিতা ব্যানার্জী সেন)
  19. Adrita Dutta Roy (আদ্রিতা দত্ত রায়)
  20. Adrita Chakraborty (আদ্রিতা চক্রবর্তী)
Latest news
Related news