বাংলা নামের অর্থনামের অর্থআইমান নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

আইমান নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

আইমান নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে আইমান নামের অর্থ বের করলাম। আইমান নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই আইমান নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। আইমান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। আইমান নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; আইমান নামের অর্থ কি, আইমান নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল আইমান নামের অর্থ কি, আইমান নামের অর্থ কি বাংলা।

আইমান কি ইসলামিক নাম?

হ্যা, আইমান একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে আইমান শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

আইমান নামের অর্থ কি ( Aiman namer ortho ki )

আইমান নামের অর্থ বিশ্বাস। এছাড়াও আইমান নামের অন্য একটি অর্থ হলো নিষ্ঠা। তবে আইমান নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

আইমান নামের ইসলামিক অর্থ কি

আইমান নামের ইসলামিক অর্থ হলো নিষ্ঠা। তবে কোনো কোনো ইসলামি বইএ আইমান নামের ইসলামিক অর্থ বিশ্বাস বলেও উল্লেখ করা হয়েছে।

আইমান নামের অর্থ কি ()
আইমান নামের অর্থ কি ()

আইমান নামের আরবি অর্থ কি

আইমান নামের আরবি অর্থ হলো বিশ্বাস। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় আইমান নামের অর্থ হিসেবে নিষ্ঠা হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

আইমান কোন লিঙ্গের নাম?

আইমান সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

আইমান নামের ইংরেজি বানান

আইমান নামের সঠিক ইংরেজি বানান হলো Aiman.

আইমান দিয়ে কিছু নাম

আইমান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই আইমান দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল আইমান, আইমান মাহমুদ, আইমান আহমেদ, ইমাম আল আইমান, মোহাম্মদ আইমান, আইমান আলী, মহিউদ্দিন আইমান, জুবায়ের আল আইমান, রায়হান উদ্দীন আইমান, মিজানুর রহমান আইমান, আদনান ইসলাম আইমান, হাফিজুর রহমান আইমান, আইমান আবির, আইমান রইস, মাকসুদ আলম আইমান, আইমান আল আজাদ, আইমান ইসলাম, আইমান জোহান, আইমান কায়সার, আব্দুল্লাহ আল আইমান, আইমান মাহমুদ, আইমান খান, আইমান আহমেদ, আইমান হোসেন, আইমান আহমেদ পারভেজ, আইমান আল আমিন, আইমান বিন রাসেল, আইমান মাহফুজ, আইমান তাহমিদ, আইমান শুভ, আইমান আরফান, আইমান আরিফ, আইমান সৌরভ, আইমান কাউসার, আইমান সজিব, আইমান ইভান, আইমান আইমান, আইমান সানি, আইমান আজিজ, ইকরাম আইমান।

আইমান নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

আইমান নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ আইমান নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news