বাংলা নামের অর্থনামের অর্থআনফি নামের অর্থ কি | এই নামের পেছনের ইতিহাস শুনলে আতকে উঠবেন

আনফি নামের অর্থ কি | এই নামের পেছনের ইতিহাস শুনলে আতকে উঠবেন

আনফি নামের অর্থ কি কিংবা আনফি নামের ছেলেরা কেমন হয় জানতে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই আজকে বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনাদের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে আনফি নামের অর্থ খুঁজে বের করলাম।

আমাদের দেশের প্রেক্ষাপটে আনফি নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই আনফি নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। আনফি নামটি আমাদের দেশে এত জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ সহজ ও সাবলীল একটি নাম।

আনফি নামের অর্থ সম্বলিত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; আনফি নামের অর্থ কি, আনফি নামের ইসলামিক অর্থ কি, আনফি নামের ছেলেরা কেমন হয়, আনফি নামের অর্থ কি বাংলা।

আনফি কি ইসলামিক নাম?

হ্যা, আনফি একটি ইসলামিক ভাবগাম্ভীর্যতাপূর্ন নাম। ইসলাম ও আরবিতে আনফি শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

আনফি নামের অর্থ কি ( Anfi namer ortho ki )

আনফি নামের অর্থ শান্তি, সুন্দর, বিজয়, সত্য। এছাড়াও আনফি নামের আরো একটি অর্থ হলো অধিকার, আলো, বিজয়। তবে আনফি নামের ইসলামিক অর্থ কিছুটা আলাদা।

আনফি নামের ইসলামিক অর্থ কি

আনফি নামের ইসলামিক অর্থ হলো অধিকার, আলো, বিজয়। তবে আলেম ও জ্ঞানী গুণীরা কোনো কোনো ইসলামি বইএ আনফি নামের ইসলামিক অর্থ শান্তি, সুন্দর, বিজয়, সত্য বলেও উল্লেখ করেছেন।

আনফি নামের আরবি অর্থ কি

আনফি নামের আরবি অর্থ হলো শান্তি, সুন্দর, বিজয়, সত্য। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় আনফি নামের অর্থ হিসেবে অধিকার, আলো, বিজয় হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

আনফি নামের অর্থ কি
আনফি নামের অর্থ কি

আনফি নামের ইংরেজি বানান

আনফি নামের সঠিক ইংরেজি বানান হলো Anfi.

আনফি কোন লিঙ্গের নাম?

আনফি সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

আনফি নামের ছেলেরা কেমন হয়

এক কথায় আনফি নামের ছেলেরা এক একটা হীরার টুকরা। আনফি নামের ছেলেরা অধিকাংশ সময়ই সত্যবাদী হয়, আধুনিক যুগের টিভি কিংবা পত্রিকায়ও এই নামের কোনো বাজে মানুষ দেখা যায়না।

আনফি দিয়ে কিছু নাম

আনফি নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই আনফি দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো;

আনফি আরিফ
আনফি ভাই
আনফি জাহান
আনফি হাসিব
আনফি আদিল

আনফি রাশিদ
আনফি ফারুক
আনফি হাসান
আনফি ইমরান
আনফি কাবির

আনফি ইশতিয়াক
আনফি ফারহান

আনফি সাদিক
আনফি আকিব
আনফি বাসেত
আনফি ইয়াসিন

আনফি নাসিম
আনফি সাবের
আনফি আলী
আনফি হোসেন
আনফি শাহাদাত
আনফি মাহমুদ

আনফি হাসাম
আনফি আবীর
আনফি আফসার
আনফি ইসমাইল
আনফি আলম

আনফি কাবিল
আনফি জয়
আনফি হানি
আনফি বিন্দা
আনফি ইশক

আনফি রিয়াদ
আনফি আশিক
আনফি রাহাত
আনফি বৈশাখ
আনফি বিনয়
আনফি ইকবাল

আনফি জিতু
আনফি আলম
আনফি হাবিব
আনফি খালেক
আনফি রফিক
আনফি মাসুদ

আনফি আলী
আনফি তানভীর
আনফি শাকিল

আনফি আনিস
আনফি রশীদ
আনফি ইমরান

আনফি নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

আনফি নামে প্রচুর বিখ্যাত ব্যক্তি আছে পৃথিবীজুড়ে, তবে এই মুহূর্তে বলার মতো বিখ্যাত কোনো ব্যক্তি আমাদের ডাটাবেজে নেই। শীঘ্রই আমরা আমাদের এই পোস্টে আনফি নামের বিখ্যাত ব্যক্তিদের নিয়ে বিস্তারিত যুক্ত করবো।

Latest news
Related news