বাংলা নামের অর্থনামের অর্থআবদুল্লাহ নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

আবদুল্লাহ নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

আবদুল্লাহ নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে আবদুল্লাহ নামের অর্থ বের করলাম। আবদুল্লাহ নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই আবদুল্লাহ নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। আবদুল্লাহ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। আবদুল্লাহ নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; আবদুল্লাহ নামের অর্থ কি, আবদুল্লাহ নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল আবদুল্লাহ নামের অর্থ কি, আবদুল্লাহ নামের অর্থ কি বাংলা।

আবদুল্লাহ কি ইসলামিক নাম?

হ্যা, আবদুল্লাহ একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে আবদুল্লাহ শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

আবদুল্লাহ নামের অর্থ কি ( Abdullah namer ortho ki )

আবদুল্লাহ নামের অর্থ আল্লাহর দাস, সেবক। এছাড়াও আবদুল্লাহ নামের অন্য একটি অর্থ হলো প্রভুর বান্দা, ভক্ত। তবে আবদুল্লাহ নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

আবদুল্লাহ নামের ইসলামিক অর্থ কি

আবদুল্লাহ নামের ইসলামিক অর্থ হলো প্রভুর বান্দা, ভক্ত। তবে কোনো কোনো ইসলামি বইএ আবদুল্লাহ নামের ইসলামিক অর্থ আল্লাহর দাস, সেবক বলেও উল্লেখ করা হয়েছে।

আবদুল্লাহ নামের অর্থ কি ()
আবদুল্লাহ নামের অর্থ কি ()

আবদুল্লাহ নামের আরবি অর্থ কি

আবদুল্লাহ নামের আরবি অর্থ হলো আল্লাহর দাস, সেবক। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় আবদুল্লাহ নামের অর্থ হিসেবে প্রভুর বান্দা, ভক্ত হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

আবদুল্লাহ কোন লিঙ্গের নাম?

আবদুল্লাহ সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

আবদুল্লাহ নামের ইংরেজি বানান

আবদুল্লাহ নামের সঠিক ইংরেজি বানান হলো Abdullah.

আবদুল্লাহ দিয়ে কিছু নাম

আবদুল্লাহ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই আবদুল্লাহ দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল আবদুল্লাহ, আবদুল্লাহ মাহমুদ, আবদুল্লাহ আহমেদ, ইমাম আল আবদুল্লাহ, মোহাম্মদ আবদুল্লাহ, আবদুল্লাহ আলী, মহিউদ্দিন আবদুল্লাহ, জুবায়ের আল আবদুল্লাহ, রায়হান উদ্দীন আবদুল্লাহ, মিজানুর রহমান আবদুল্লাহ, আদনান ইসলাম আবদুল্লাহ, হাফিজুর রহমান আবদুল্লাহ, আবদুল্লাহ আবির, আবদুল্লাহ রইস, মাকসুদ আলম আবদুল্লাহ, আবদুল্লাহ আল আজাদ, আবদুল্লাহ ইসলাম, আবদুল্লাহ জোহান, আবদুল্লাহ কায়সার, আব্দুল্লাহ আল আবদুল্লাহ, আবদুল্লাহ মাহমুদ, আবদুল্লাহ খান, আবদুল্লাহ আহমেদ, আবদুল্লাহ হোসেন, আবদুল্লাহ আহমেদ পারভেজ, আবদুল্লাহ আল আমিন, আবদুল্লাহ বিন রাসেল, আবদুল্লাহ মাহফুজ, আবদুল্লাহ তাহমিদ, আবদুল্লাহ শুভ, আবদুল্লাহ আরফান, আবদুল্লাহ আরিফ, আবদুল্লাহ সৌরভ, আবদুল্লাহ কাউসার, আবদুল্লাহ সজিব, আবদুল্লাহ ইভান, আবদুল্লাহ আবদুল্লাহ, আবদুল্লাহ সানি, আবদুল্লাহ আজিজ, ইকরাম আবদুল্লাহ।

আবদুল্লাহ নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

আবদুল্লাহ নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ আবদুল্লাহ নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news