বাংলা নামের অর্থনামের অর্থআরমান নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

আরমান নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

আরমান নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে আরমান নামের অর্থ বের করলাম। আরমান নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই আরমান নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। আরমান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। আরমান নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; আরমান নামের অর্থ কি, আরমান নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল আরমান নামের অর্থ কি, আরমান নামের অর্থ কি বাংলা।

আরমান কি ইসলামিক নাম?

হ্যা, আরমান একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে আরমান শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

আরমান নামের অর্থ কি ()
আরমান নামের অর্থ কি ()

আরমান নামের অর্থ কি ( Arman namer ortho ki )

আরমান নামের অর্থ স্বপ্ন, আকাঙ্ক্ষা। এছাড়াও আরমান নামের অন্য একটি অর্থ হলো আদর্শ ব্যক্তি, কামনা, হারানো। তবে আরমান নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

আরমান নামের ইসলামিক অর্থ কি

আরমান নামের ইসলামিক অর্থ হলো আদর্শ ব্যক্তি, কামনা, হারানো। তবে কোনো কোনো ইসলামি বইএ আরমান নামের ইসলামিক অর্থ স্বপ্ন, আকাঙ্ক্ষা বলেও উল্লেখ করা হয়েছে।

আরমান নামের আরবি অর্থ কি

আরমান নামের আরবি অর্থ হলো স্বপ্ন, আকাঙ্ক্ষা। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় আরমান নামের অর্থ হিসেবে আদর্শ ব্যক্তি, কামনা, হারানো হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

আরমান কোন লিঙ্গের নাম?

আরমান সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

আরমান নামের ইংরেজি বানান

আরমান নামের সঠিক ইংরেজি বানান হলো Arman.

আরমান দিয়ে কিছু নাম

আরমান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই আরমান দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল আরমান, আরমান মাহমুদ, আরমান আহমেদ, ইমাম আল আরমান, মোহাম্মদ আরমান, আরমান আলী, মহিউদ্দিন আরমান, জুবায়ের আল আরমান, রায়হান উদ্দীন আরমান, মিজানুর রহমান আরমান, আদনান ইসলাম আরমান, হাফিজুর রহমান আরমান, আরমান আবির, আরমান রইস, মাকসুদ আলম আরমান, আরমান আল আজাদ, আরমান ইসলাম, আরমান জোহান, আরমান কায়সার, আব্দুল্লাহ আল আরমান, আরমান মাহমুদ, আরমান খান, আরমান আহমেদ, আরমান হোসেন, আরমান আহমেদ পারভেজ, আরমান আল আমিন, আরমান বিন রাসেল, আরমান মাহফুজ, আরমান তাহমিদ, আরমান শুভ, আরমান আরফান, আরমান আরিফ, আরমান সৌরভ, আরমান কাউসার, আরমান সজিব, আরমান ইভান, আরমান আরমান, আরমান সানি, আরমান আজিজ, ইকরাম আরমান।

আরমান নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

আরমান নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ আরমান নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news