বাংলা নামের অর্থনামের অর্থইমরান নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

ইমরান নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

ইমরান নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে ইমরান নামের অর্থ বের করলাম। ইমরান নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই ইমরান নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। ইমরান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। ইমরান নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; ইমরান নামের অর্থ কি, ইমরান নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল ইমরান নামের অর্থ কি, ইমরান নামের অর্থ কি বাংলা।

ইমরান কি ইসলামিক নাম?

হ্যা, ইমরান একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে ইমরান শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

ইমরান নামের অর্থ কি ( Imran namer ortho ki )

ইমরান নামের অর্থ প্রতিষ্ঠিত, নেতৃত্বপূর্ণ। এছাড়াও ইমরান নামের অন্য একটি অর্থ হলো উন্নয়নশীল, সুসংস্কৃত। তবে ইমরান নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

ইমরান নামের অর্থ কি ()
ইমরান নামের অর্থ কি ()

ইমরান নামের ইসলামিক অর্থ কি

ইমরান নামের ইসলামিক অর্থ হলো উন্নয়নশীল, সুসংস্কৃত। তবে কোনো কোনো ইসলামি বইএ ইমরান নামের ইসলামিক অর্থ প্রতিষ্ঠিত, নেতৃত্বপূর্ণ বলেও উল্লেখ করা হয়েছে।

ইমরান নামের আরবি অর্থ কি

ইমরান নামের আরবি অর্থ হলো প্রতিষ্ঠিত, নেতৃত্বপূর্ণ। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় ইমরান নামের অর্থ হিসেবে উন্নয়নশীল, সুসংস্কৃত হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

ইমরান কোন লিঙ্গের নাম?

ইমরান সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

ইমরান নামের ইংরেজি বানান

ইমরান নামের সঠিক ইংরেজি বানান হলো Imran.

ইমরান দিয়ে কিছু নাম

ইমরান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই ইমরান দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল ইমরান, ইমরান মাহমুদ, ইমরান আহমেদ, ইমাম আল ইমরান, মোহাম্মদ ইমরান, ইমরান আলী, মহিউদ্দিন ইমরান, জুবায়ের আল ইমরান, রায়হান উদ্দীন ইমরান, মিজানুর রহমান ইমরান, আদনান ইসলাম ইমরান, হাফিজুর রহমান ইমরান, ইমরান আবির, ইমরান রইস, মাকসুদ আলম ইমরান, ইমরান আল আজাদ, ইমরান ইসলাম, ইমরান জোহান, ইমরান কায়সার, আব্দুল্লাহ আল ইমরান, ইমরান মাহমুদ, ইমরান খান, ইমরান আহমেদ, ইমরান হোসেন, ইমরান আহমেদ পারভেজ, ইমরান আল আমিন, ইমরান বিন রাসেল, ইমরান মাহফুজ, ইমরান তাহমিদ, ইমরান শুভ, ইমরান আরফান, ইমরান আরিফ, ইমরান সৌরভ, ইমরান কাউসার, ইমরান সজিব, ইমরান ইভান, ইমরান ইমরান, ইমরান সানি, ইমরান আজিজ, ইকরাম ইমরান।

ইমরান নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

ইমরান নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ ইমরান নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news