বাংলা নামের অর্থনামের অর্থইসা নামের অর্থ কি | নামটির এই ব্যাপারটি আপনাকে এতদিন কেও বলেনি

ইসা নামের অর্থ কি | নামটির এই ব্যাপারটি আপনাকে এতদিন কেও বলেনি

ইসা নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে ইসা নামের অর্থ বের করলাম। ইসা নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই ইসা নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। ইসা নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। ইসা নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; ইসা নামের অর্থ কি, ইসা নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল ইসা নামের অর্থ কি, ইসা নামের অর্থ কি বাংলা।

ইসা কি ইসলামিক নাম?

হ্যা, ইসা একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে ইসা শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

ইসা নামের অর্থ কি ( Isa namer ortho ki )

ইসা নামের অর্থ যীশু, নবী। এছাড়াও ইসা নামের অন্য একটি অর্থ হলো প্রতিষ্ঠিত, মহান, পবিত্র। তবে ইসা নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

ইসা নামের ইসলামিক অর্থ কি

ইসা নামের ইসলামিক অর্থ হলো প্রতিষ্ঠিত, মহান, পবিত্র। তবে কোনো কোনো ইসলামি বইএ ইসা নামের ইসলামিক অর্থ যীশু, নবী বলেও উল্লেখ করা হয়েছে।

ইসা নামের অর্থ কি ()
ইসা নামের অর্থ কি ()

ইসা নামের আরবি অর্থ কি

ইসা নামের আরবি অর্থ হলো যীশু, নবী। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় ইসা নামের অর্থ হিসেবে প্রতিষ্ঠিত, মহান, পবিত্র হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

ইসা কোন লিঙ্গের নাম?

ইসা সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

ইসা নামের ইংরেজি বানান

ইসা নামের সঠিক ইংরেজি বানান হলো Isa.

ইসা দিয়ে কিছু নাম

ইসা নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই ইসা দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল ইসা, ইসা মাহমুদ, ইসা আহমেদ, ইমাম আল ইসা, মোহাম্মদ ইসা, ইসা আলী, মহিউদ্দিন ইসা, জুবায়ের আল ইসা, রায়হান উদ্দীন ইসা, মিজানুর রহমান ইসা, আদনান ইসলাম ইসা, হাফিজুর রহমান ইসা, ইসা আবির, ইসা রইস, মাকসুদ আলম ইসা, ইসা আল আজাদ, ইসা ইসলাম, ইসা জোহান, ইসা কায়সার, আব্দুল্লাহ আল ইসা, ইসা মাহমুদ, ইসা খান, ইসা আহমেদ, ইসা হোসেন, ইসা আহমেদ পারভেজ, ইসা আল আমিন, ইসা বিন রাসেল, ইসা মাহফুজ, ইসা তাহমিদ, ইসা শুভ, ইসা আরফান, ইসা আরিফ, ইসা সৌরভ, ইসা কাউসার, ইসা সজিব, ইসা ইভান, ইসা ইসা, ইসা সানি, ইসা আজিজ, ইকরাম ইসা।

ইসা নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

ইসা নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ ইসা নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news