বাংলা নামের অর্থহিন্দু মেয়েদের নামকৃতিকা নামের অর্থ কি । আসল বাংলা অর্থটি একটু ব্যাতিক্রম

কৃতিকা নামের অর্থ কি । আসল বাংলা অর্থটি একটু ব্যাতিক্রম

কৃতিকা নামটি বাংলাদেশ মেয়েদের নামগুলোর মধ্যে জনপ্রিয়তার শীর্ষের একটি (যার একটি বিশেষ কারণও আছে), তাই কৃতিকা নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। কৃতিকা নামটি নিঃসন্দেহে লাস্যময়ী।

কৃতিকা নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে কৃতিকা নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ইসলামিক / আরবি অর্থ জেনে নেয়া জরুরী।

কৃতিকা নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; কৃতিকা নামের অর্থ কি, কৃতিকা নামের ইসলামিক অর্থ কি, কৃতিকা নামের আরবি অর্থ কি, কৃতিকা নামের অর্থ কি বাংলা।

কৃতিকা নামের অর্থ কি ( Kritika namer ortho ki )

কৃতিকা নামের অর্থ একটি তারা। এছাড়াও কৃতিকা নামের অন্য একটি প্রতিশব্দ হলো বড় সংকলন। তবে কৃতিকা নামের আরবি অর্থ অবশ্য ভিন্ন।

কৃতিকা নামের অর্থ কি
কৃতিকা নামের অর্থ কি

কৃতিকা নামের ইসলামিক অর্থ কি

কৃতিকা নামের ইসলামিক অর্থ হলো একটি তারা। কোনো কোনো ইসলামি বইএ কৃতিকা নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

কৃতিকা নামের আরবি অর্থ কি

কৃতিকা নামের আরবি অর্থ হলো বড় সংকলন। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় কৃতিকা নামের অর্থ হিসেবে উচ্চবংশের নারী – হিসেবেও বোঝানো হয়েছে।

কৃতিকা নামের সঠিক ইংরেজি বানান

কৃতিকা নামের সঠিক ইংরেজি বানান হলো Kritika.

কৃতিকা নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

কৃতিকা নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ কৃতিকা নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

কৃতিকা কোন লিঙ্গের নাম?

কৃতিকা মেয়েদের নাম, সাধারণত ছেলেদের জন্য এ নামটি তেমন প্রচলিত নয়।

কৃতিকা দিয়ে কিছু নাম

কৃতিকা নামটি বেশ জনপ্রিয়, তবে কৃতিকা দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই কৃতিকা দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

কৃতিকা ফারবিন, কৃতিকা ইসলাম নদী, কৃতিকা তাবাসসুম মিম, কৃতিকা বিনতে তাহীয়া, কৃতিকা বিনতে তাবাসসুম, কৃতিকা রহমান, কৃতিকা আফরিন কনা, কৃতিকা সুহানি, কৃতিকা জাহান, কৃতিকা ইসলাম মিম, কৃতিকাতুল কুবরা ওইশি, কৃতিকা চৌধুরী, কৃতিকা আক্তার, কৃতিকা নওসিন, কৃতিকা মির্জা, কৃতিকা ফিরদাউস, কৃতিকা আক্তার সুইটি, কৃতিকা আক্তার ইতি, কৃতিকা ইসলাম সুমি, সায়মা কৃতিকা, কৃতিকা আহমেদ, কৃতিকা আমিন, লিয়ানা আফরিন কৃতিকা, কৃতিকা জান্নাত, কৃতিকা নূর, কৃতিকা হক, কৃতিকা ইসলাম, কৃতিকা খাতুন, সীমথীয়া ইসলাম কৃতিকা, কৃতিকা জেরিন নিশি, তাহমিনা চৌধুরী কৃতিকা, কৃতিকা আলতাফ, কৃতিকা জান্নাত, কৃতিকা সুলতানা, কৃতিকা তালুকদার, কৃতিকা অথৈ, কৃতিকা সিদ্দিক, কৃতিকা মন্ডল, কৃতিকা সাভা, কৃতিকা তাসপিয়া ইত্যাদি।

Latest news
Related news