বাংলা নামের অর্থনামের অর্থজাওয়াদ নামের অর্থ কি | নামটির এই ব্যাপারটি আপনাকে এতদিন কেও বলেনি

জাওয়াদ নামের অর্থ কি | নামটির এই ব্যাপারটি আপনাকে এতদিন কেও বলেনি

জাওয়াদ নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে জাওয়াদ নামের অর্থ বের করলাম। জাওয়াদ নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই জাওয়াদ নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। জাওয়াদ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। জাওয়াদ নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; জাওয়াদ নামের অর্থ কি, জাওয়াদ নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল জাওয়াদ নামের অর্থ কি, জাওয়াদ নামের অর্থ কি বাংলা।

জাওয়াদ কি ইসলামিক নাম?

হ্যা, জাওয়াদ একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে জাওয়াদ শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

জাওয়াদ নামের অর্থ কি ()
জাওয়াদ নামের অর্থ কি ()

জাওয়াদ নামের অর্থ কি ( Jawad namer ortho ki )

জাওয়াদ নামের অর্থ মনোমুগ্ধ করা, আশ্চর্যজনক। এছাড়াও জাওয়াদ নামের অন্য একটি অর্থ হলো আকর্ষণী, উদ্ভূত, অভিযান্তা। তবে জাওয়াদ নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

জাওয়াদ নামের ইসলামিক অর্থ কি

জাওয়াদ নামের ইসলামিক অর্থ হলো আকর্ষণী, উদ্ভূত, অভিযান্তা। তবে কোনো কোনো ইসলামি বইএ জাওয়াদ নামের ইসলামিক অর্থ মনোমুগ্ধ করা, আশ্চর্যজনক বলেও উল্লেখ করা হয়েছে।

জাওয়াদ নামের আরবি অর্থ কি

জাওয়াদ নামের আরবি অর্থ হলো মনোমুগ্ধ করা, আশ্চর্যজনক। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় জাওয়াদ নামের অর্থ হিসেবে আকর্ষণী, উদ্ভূত, অভিযান্তা হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

জাওয়াদ কোন লিঙ্গের নাম?

জাওয়াদ সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

জাওয়াদ নামের ইংরেজি বানান

জাওয়াদ নামের সঠিক ইংরেজি বানান হলো Jawad.

জাওয়াদ দিয়ে কিছু নাম

জাওয়াদ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই জাওয়াদ দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল জাওয়াদ, জাওয়াদ মাহমুদ, জাওয়াদ আহমেদ, ইমাম আল জাওয়াদ, মোহাম্মদ জাওয়াদ, জাওয়াদ আলী, মহিউদ্দিন জাওয়াদ, জুবায়ের আল জাওয়াদ, রায়হান উদ্দীন জাওয়াদ, মিজানুর রহমান জাওয়াদ, আদনান ইসলাম জাওয়াদ, হাফিজুর রহমান জাওয়াদ, জাওয়াদ আবির, জাওয়াদ রইস, মাকসুদ আলম জাওয়াদ, জাওয়াদ আল আজাদ, জাওয়াদ ইসলাম, জাওয়াদ জোহান, জাওয়াদ কায়সার, আব্দুল্লাহ আল জাওয়াদ, জাওয়াদ মাহমুদ, জাওয়াদ খান, জাওয়াদ আহমেদ, জাওয়াদ হোসেন, জাওয়াদ আহমেদ পারভেজ, জাওয়াদ আল আমিন, জাওয়াদ বিন রাসেল, জাওয়াদ মাহফুজ, জাওয়াদ তাহমিদ, জাওয়াদ শুভ, জাওয়াদ আরফান, জাওয়াদ আরিফ, জাওয়াদ সৌরভ, জাওয়াদ কাউসার, জাওয়াদ সজিব, জাওয়াদ ইভান, জাওয়াদ জাওয়াদ, জাওয়াদ সানি, জাওয়াদ আজিজ, ইকরাম জাওয়াদ।

জাওয়াদ নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

জাওয়াদ নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ জাওয়াদ নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news