বাংলা নামের অর্থছেলেদের নামতাজনুর নামের অর্থ কি | অর্থ শুনলে মুগ্ধ হবেনই

তাজনুর নামের অর্থ কি | অর্থ শুনলে মুগ্ধ হবেনই

তাজনুর নামটি বাংলাদেশের জনপ্রিয়তার শীর্ষ নামগুলোর একটি (যার একটি বিশেষ কারণও আছে), তাই তাজনুর নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক।

তাজনুর নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম।

তাজনুর নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; তাজনুর নামের অর্থ কি, তাজনুর নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল তাজনুর নামের অর্থ কি, তাজনুর নামের অর্থ কি বাংলা।

তাজনুর কি ইসলামিক নাম?

হ্যা, তাজনুর একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে তাজনুর শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

 

তাজনুর নামের অর্থ কি ( Tajnur namer ortho ki )

তাজনুর নামের অর্থ আলো/আগুনেরর তৈরি মুকুট। তাজ শব্দের অর্থ মুকুট, ও নুর অর্থ আলো। তবে তাজনুর নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

তাজনুর নামের অর্থ কি
তাজনুর নামের অর্থ কি

তাজনুর নামের ইসলামিক অর্থ কি

তাজনুর নামের ইসলামিক অর্থ হলো শীর্ষে আরোহন করে যে। তবে কোনো কোনো ইসলামি বইএ তাজনুর নামের ইসলামিক অর্থ “অত্যন্ত মূল্যবান” বলেও উল্লেখ করা হয়েছে।

তাজনুর নামের আরবি অর্থ কি

তাজনুর নামের আরবি অর্থ হলো অত্যন্ত মূল্যবান ব্যক্তি। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় তাজনুর নামের অর্থ হিসেবে যোগ্যতম ব্যক্তি হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

তাজনুর কোন লিঙ্গের নাম?

তাজনুর সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

 

তাজনুর নামের ইংরেজি বানান

তাজনুর নামের সঠিক ইংরেজি বানান হলো Tajnur. তবে কোনো কোনো ক্ষেত্রে Tajnoor ‘ও ব্যবহার করা যায়।

তাজনুর দিয়ে কিছু নাম

তাজনুর নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই তাজনুর দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো;

আব্দুল্লাহ আল তাজনুর, তাজনুর মাহমুদ, তাজনুর আহমেদ, ইমাম আল তাজনুর, মোহাম্মদ তাজনুর, তাজনুর আলী, মহিউদ্দিন তাজনুর, জুবায়ের আল তাজনুর, রায়হান উদ্দীন তাজনুর, মিজানুর রহমান তাজনুর, আদনান ইসলাম তাজনুর, হাফিজুর রহমান তাজনুর, তাজনুর আবির, তাজনুর রইস, মাকসুদ আলম তাজনুর, তাজনুর আল আজাদ, তাজনুর ইসলাম, তাজনুর জোহান, তাজনুর কায়সার, আব্দুল্লাহ আল তাজনুর, তাজনুর মাহমুদ, তাজনুর খান, তাজনুর আহমেদ, তাজনুর হোসেন, তাজনুর আহমেদ পারভেজ, তাজনুর আল আমিন, তাজনুর বিন রাসেল, তাজনুর মাহফুজ, তাজনুর তাহমিদ, তাজনুর শুভ, তাজনুর আরফান, তাজনুর আরিফ, তাজনুর সৌরভ, তাজনুর কাউসার, তাজনুর সজিব, তাজনুর ইভান, ফারদিন তাজনুর, তাজনুর সানি, তাজনুর আজিজ, ইকরাম তাজনুর।

 

তাজনুর নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

তাজনুর নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই। আপনার জানা থাকলে কমেন্ট করে আমাদের জানান।

Latest news
Related news