বাংলা নামের অর্থছেলেদের নামতাজবির নামের অর্থ কি – আরবি বাংলা ইসলামিক ফারসি অর্থ

তাজবির নামের অর্থ কি – আরবি বাংলা ইসলামিক ফারসি অর্থ

তাজবির নামটি বাংলাদেশের জনপ্রিয়তার শীর্ষ নামগুলোর একটি (যার একটি বিশেষ কারণও আছে), তাই তাজবির নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। তাজবির নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। তাজবির নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; তাজবির নামের অর্থ কি, তাজবির নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল তাজবির নামের অর্থ কি, তাজবির নামের অর্থ কি বাংলা।

তাজবির কি ইসলামিক নাম?

হ্যা, তাজবির একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে তাজবির শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

তাজবির নামের অর্থ কি ( Tajbeer namer ortho ki )

তাজবির নামের অর্থ নির্ভিক। এছাড়াও তাজবির নামের অন্য একটি অর্থ হলো ভয় না পাওয়া মানুষ। তবে তাজবির নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

তাজবির নামের ইসলামিক অর্থ কি

তাজবির নামের ইসলামিক অর্থ হলো ভয় না পাওয়া মানুষ। তবে কোনো কোনো ইসলামি বইএ তাজবির নামের ইসলামিক অর্থ নির্ভিক বলেও উল্লেখ করা হয়েছে।

তাজবির নামের অর্থ কি
তাজবির নামের অর্থ কি

তাজবির নামের আরবি অর্থ কি

তাজবির নামের আরবি অর্থ হলো নির্ভিক। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় তাজবির নামের অর্থ হিসেবে ভয় না পাওয়া মানুষ হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

তাজবির কোন লিঙ্গের নাম?

তাজবির সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

তাজবির নামের ইংরেজি বানান

তাজবির নামের সঠিক ইংরেজি বানান হলো Tajbeer.

তাজবির দিয়ে কিছু নাম

তাজবির নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই তাজবির দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল তাজবির, তাজবির মাহমুদ, তাজবির আহমেদ, ইমাম আল তাজবির, মোহাম্মদ তাজবির, তাজবির আলী, মহিউদ্দিন তাজবির, জুবায়ের আল তাজবির, রায়হান উদ্দীন তাজবির, মিজানুর রহমান তাজবির, আদনান ইসলাম তাজবির, হাফিজুর রহমান তাজবির, তাজবির আবির, তাজবির রইস, মাকসুদ আলম তাজবির, তাজবির আল আজাদ, তাজবির ইসলাম, তাজবির জোহান, তাজবির কায়সার, আব্দুল্লাহ আল তাজবির, তাজবির মাহমুদ, তাজবির খান, তাজবির আহমেদ, তাজবির হোসেন, তাজবির আহমেদ পারভেজ, তাজবির আল আমিন, তাজবির বিন রাসেল, তাজবির মাহফুজ, তাজবির তাহমিদ, তাজবির শুভ, তাজবির আরফান, তাজবির আরিফ, তাজবির সৌরভ, তাজবির কাউসার, তাজবির সজিব, তাজবির ইভান, তাজবির তাজবির, তাজবির সানি, তাজবির আজিজ, ইকরাম তাজবির।

তাজবির নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

তাজবির নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ তাজবির নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news