বাংলা নামের অর্থনামের অর্থপুনম নামের অর্থ কি | এই নামের পেছনের ইতিহাস শুনলে আতকে উঠবেন

পুনম নামের অর্থ কি | এই নামের পেছনের ইতিহাস শুনলে আতকে উঠবেন

আপনারা অনেকেই আমাদের কাছে পুনম নামের অর্থ কি, পুনম নামের ইসলামিক অর্থ কি, পুনম নামের আরবি অর্থ কি, পুনম নামের অর্থ কি বাংলা,  পুনম নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চাইছেন। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের পুনম নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

পুনম নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। পুনম নামটি নিঃসন্দেহে লাস্যময়ী। পুনম নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ন, আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে পুনম নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ধর্মীয় অর্থটি জেনে নেয়া জরুরী। পুনম নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; পুনম নামের অর্থ কি, পুনম নামের বাংলা অর্থ কি, পুনম নামের মেয়েরা কেমন হয়, পুনম নামের আধুনিক অর্থ কি, পুনম নামের অর্থ কি বাংলা।

পুনম নামের অর্থ কি ( Punom namer ortho ki )

পুনম নামের অর্থ পবিত্র, পাবন। এছাড়াও পুনম নামের অন্য একটি প্রতিশব্দ হলো মনোহারী, সুন্দর, আকর্ষণীয়। তবে পুনম নামের ধর্মীয় অর্থ অবশ্য ভিন্ন।

পুনম নামের ধর্মীয় অর্থ কি

পুনম একটি হিন্দু নাম। পুনম নামের হিন্দুয়ানী অর্থ পবিত্র, পাবন। মহাভারত ও অন্যান্য হিন্দুয়ানী বইএ এই পুনম নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

পুনম নামের বাংলা অর্থ কি

পুনম নামের বাংলা অর্থ হলো পবিত্র, পাবন। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় পুনম নামের অর্থ হিসেবে মনোহারী, সুন্দর, আকর্ষণীয় – হিসেবেও বোঝানো হয়েছে।

পুনম নামের অর্থ কি
পুনম নামের অর্থ কি

পুনম নামের সঠিক ইংরেজি বানান

পুনম নামের সঠিক ইংরেজি বানান হলো Punom.

পুনম নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

পুনম নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে পুনম নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

পুনম নামের মেয়েরা কেমন হয়

পুনম নামের মেয়েরা অনেক লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। পুনম নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। পুনম নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবনে অনেক খারাপ সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় পুনম নামের মেয়ের জামাই হবার স্বপ্ন দেখে।

পুনম কোন লিঙ্গের নাম?

পুনম মেয়েদের নাম, সাধারণত ছেলেদের জন্য এ নামটি তেমন রাখা হয়না।

পুনম দিয়ে কিছু নাম

পুনম নামটি বেশ জনপ্রিয়, তবে পুনম দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই পুনম দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

  1. Punom Das (পুনম দাস)
  2. Punom Sen (পুনম সেন)
  3. Punom Bose (পুনম বসু)
  4. Punom Ghosh (পুনম ঘোষ)
  5. Punom Dasgupta (পুনম দাশগুপ্ত)
  6. Punom Dutta (পুনম দত্ত)
  7. Punom Chatterjee (পুনম চট্টোপাধ্যায়)
  8. Punom Banerjee (পুনম ব্যানার্জী)
  9. Punom Sarkar (পুনম সরকার)
  10. Punom Roy (পুনম রায়)
  11. Punom Mukherjee (পুনম মুখার্জী)
  12. Punom Basu (পুনম বসু)
  13. Punom Sharma (পুনম শর্মা)
  14. Punom Das Gupta (পুনম দাশ গুপ্ত)
  15. Punom Choudhury (পুনম চৌধুরী)
  16. Punom Sengupta (পুনম সেনগুপ্ত)
  17. Punom Dasgupta (পুনম দাশগুপ্ত)
  18. Punom Bannerjee Sen (পুনম ব্যানার্জী সেন)
  19. Punom Dutta Roy (পুনম দত্ত রায়)
  20. Punom Chakraborty (পুনম চক্রবর্তী)
Latest news
Related news