বাংলা নামের অর্থহিন্দু মেয়েদের নামপৌষী নামের অর্থ কি, ভাষাভেদে নামটির অর্থ আলাদা

পৌষী নামের অর্থ কি, ভাষাভেদে নামটির অর্থ আলাদা

পৌষী নামটি বাংলাদেশ মেয়েদের নামগুলোর মধ্যে জনপ্রিয়তার শীর্ষের একটি (যার একটি বিশেষ কারণও আছে), তাই পৌষী নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। পৌষী নামটি নিঃসন্দেহে লাস্যময়ী। পৌষী নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে পৌষী নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ইসলামিক / আরবি অর্থ জেনে নেয়া জরুরী। পৌষী নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; পৌষী নামের অর্থ কি, পৌষী নামের ইসলামিক অর্থ কি, পৌষী নামের আরবি অর্থ কি, পৌষী নামের অর্থ কি বাংলা।

পৌষী নামের অর্থ কি ( Poushi namer ortho ki )

পৌষী নামের অর্থ একটি বাংলা মাষের নাম। এছাড়াও পৌষী নামের অন্য একটি প্রতিশব্দ হলো বিশেষ মাস। তবে পৌষী নামের আরবি অর্থ অবশ্য ভিন্ন।

পৌষী নামের ধার্মিক অর্থ কি

পৌষী নামের ধার্মিক অর্থ একটি বাংলা মাষের নাম। কোনো কোনো ধার্মিক বইএ পৌষী নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

পৌষী নামের বাংলা অর্থ কি

পৌষী নামের বাংলা অর্থ হলো একটি বাংলা মাষের নাম। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় পৌষী নামের অর্থ হিসেবে বিশেষ মাস – হিসেবেও বোঝানো হয়েছে।

পৌষী নামের অর্থ কি
পৌষী নামের অর্থ কি

পৌষী নামের সঠিক ইংরেজি বানান

পৌষী নামের সঠিক ইংরেজি বানান হলো Poushi.

পৌষী নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

পৌষী নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ পৌষী নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

পৌষী কোন লিঙ্গের নাম?

পৌষী মেয়েদের নাম, সাধারণত ছেলেদের জন্য এ নামটি তেমন প্রচলিত নয়।

পৌষী দিয়ে কিছু নাম

পৌষী নামটি বেশ জনপ্রিয়, তবে পৌষী দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই পৌষী দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো; পৌষী ফারবিন, পৌষী ইসলাম নদী, পৌষী তাবাসসুম মিম, পৌষী বিনতে তাহীয়া, পৌষী বিনতে তাবাসসুম, পৌষী রহমান, পৌষী আফরিন কনা, পৌষী সুহানি, পৌষী জাহান, পৌষী ইসলাম মিম, পৌষীতুল কুবরা ওইশি, পৌষী চৌধুরী, পৌষী আক্তার, পৌষী নওসিন, পৌষী মির্জা, পৌষী ফিরদাউস, পৌষী আক্তার সুইটি, পৌষী আক্তার ইতি, পৌষী ইসলাম সুমি, সায়মা পৌষী, পৌষী আহমেদ, পৌষী আমিন, লিয়ানা আফরিন পৌষী, পৌষী জান্নাত, পৌষী নূর, পৌষী হক, পৌষী ইসলাম, পৌষী খাতুন, সীমথীয়া ইসলাম পৌষী, পৌষী জেরিন নিশি, তাহমিনা চৌধুরী পৌষী, পৌষী আলতাফ, পৌষী জান্নাত, পৌষী সুলতানা, পৌষী তালুকদার, পৌষী অথৈ, পৌষী সিদ্দিক, পৌষী মন্ডল, পৌষী সাভা, পৌষী তাসপিয়া ইত্যাদি।

Latest news
Related news