বাংলা নামের অর্থনামের অর্থফাহাদ নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

ফাহাদ নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

ফাহাদ নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে ফাহাদ নামের অর্থ বের করলাম। ফাহাদ নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই ফাহাদ নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। ফাহাদ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। ফাহাদ নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; ফাহাদ নামের অর্থ কি, ফাহাদ নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল ফাহাদ নামের অর্থ কি, ফাহাদ নামের অর্থ কি বাংলা।

ফাহাদ কি ইসলামিক নাম?

হ্যা, ফাহাদ একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে ফাহাদ শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

ফাহাদ নামের অর্থ কি ( Fahad namer ortho ki )

ফাহাদ নামের অর্থ শ্রীমান। এছাড়াও ফাহাদ নামের অন্য একটি অর্থ হলো প্রতিভাবান। তবে ফাহাদ নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

ফাহাদ নামের অর্থ কি ()
ফাহাদ নামের অর্থ কি ()

ফাহাদ নামের ইসলামিক অর্থ কি

ফাহাদ নামের ইসলামিক অর্থ হলো প্রতিভাবান। তবে কোনো কোনো ইসলামি বইএ ফাহাদ নামের ইসলামিক অর্থ শ্রীমান বলেও উল্লেখ করা হয়েছে।

ফাহাদ নামের আরবি অর্থ কি

ফাহাদ নামের আরবি অর্থ হলো শ্রীমান। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় ফাহাদ নামের অর্থ হিসেবে প্রতিভাবান হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

ফাহাদ কোন লিঙ্গের নাম?

ফাহাদ সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

ফাহাদ নামের ইংরেজি বানান

ফাহাদ নামের সঠিক ইংরেজি বানান হলো Fahad.

ফাহাদ দিয়ে কিছু নাম

ফাহাদ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই ফাহাদ দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল ফাহাদ, ফাহাদ মাহমুদ, ফাহাদ আহমেদ, ইমাম আল ফাহাদ, মোহাম্মদ ফাহাদ, ফাহাদ আলী, মহিউদ্দিন ফাহাদ, জুবায়ের আল ফাহাদ, রায়হান উদ্দীন ফাহাদ, মিজানুর রহমান ফাহাদ, আদনান ইসলাম ফাহাদ, হাফিজুর রহমান ফাহাদ, ফাহাদ আবির, ফাহাদ রইস, মাকসুদ আলম ফাহাদ, ফাহাদ আল আজাদ, ফাহাদ ইসলাম, ফাহাদ জোহান, ফাহাদ কায়সার, আব্দুল্লাহ আল ফাহাদ, ফাহাদ মাহমুদ, ফাহাদ খান, ফাহাদ আহমেদ, ফাহাদ হোসেন, ফাহাদ আহমেদ পারভেজ, ফাহাদ আল আমিন, ফাহাদ বিন রাসেল, ফাহাদ মাহফুজ, ফাহাদ তাহমিদ, ফাহাদ শুভ, ফাহাদ আরফান, ফাহাদ আরিফ, ফাহাদ সৌরভ, ফাহাদ কাউসার, ফাহাদ সজিব, ফাহাদ ইভান, ফাহাদ ফাহাদ, ফাহাদ সানি, ফাহাদ আজিজ, ইকরাম ফাহাদ।

ফাহাদ নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

ফাহাদ নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ ফাহাদ নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news