বাংলা নামের অর্থনামের অর্থমাসুদ নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

মাসুদ নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

মাসুদ নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে মাসুদ নামের অর্থ বের করলাম। মাসুদ নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই মাসুদ নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। মাসুদ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। মাসুদ নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; মাসুদ নামের অর্থ কি, মাসুদ নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল মাসুদ নামের অর্থ কি, মাসুদ নামের অর্থ কি বাংলা।

মাসুদ কি ইসলামিক নাম?

হ্যা, মাসুদ একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে মাসুদ শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

মাসুদ নামের অর্থ কি ( Masud namer ortho ki )

মাসুদ নামের অর্থ মনোহারী। এছাড়াও মাসুদ নামের অন্য একটি অর্থ হলো আকর্ষণশীল। তবে মাসুদ নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

মাসুদ নামের ইসলামিক অর্থ কি

মাসুদ নামের ইসলামিক অর্থ হলো আকর্ষণশীল। তবে কোনো কোনো ইসলামি বইএ মাসুদ নামের ইসলামিক অর্থ মনোহারী বলেও উল্লেখ করা হয়েছে।

মাসুদ নামের অর্থ কি ()
মাসুদ নামের অর্থ কি ()

মাসুদ নামের আরবি অর্থ কি

মাসুদ নামের আরবি অর্থ হলো মনোহারী। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় মাসুদ নামের অর্থ হিসেবে আকর্ষণশীল হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

মাসুদ কোন লিঙ্গের নাম?

মাসুদ সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

মাসুদ নামের ইংরেজি বানান

মাসুদ নামের সঠিক ইংরেজি বানান হলো Masud.

মাসুদ দিয়ে কিছু নাম

মাসুদ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই মাসুদ দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল মাসুদ, মাসুদ মাহমুদ, মাসুদ আহমেদ, ইমাম আল মাসুদ, মোহাম্মদ মাসুদ, মাসুদ আলী, মহিউদ্দিন মাসুদ, জুবায়ের আল মাসুদ, রায়হান উদ্দীন মাসুদ, মিজানুর রহমান মাসুদ, আদনান ইসলাম মাসুদ, হাফিজুর রহমান মাসুদ, মাসুদ আবির, মাসুদ রইস, মাকসুদ আলম মাসুদ, মাসুদ আল আজাদ, মাসুদ ইসলাম, মাসুদ জোহান, মাসুদ কায়সার, আব্দুল্লাহ আল মাসুদ, মাসুদ মাহমুদ, মাসুদ খান, মাসুদ আহমেদ, মাসুদ হোসেন, মাসুদ আহমেদ পারভেজ, মাসুদ আল আমিন, মাসুদ বিন রাসেল, মাসুদ মাহফুজ, মাসুদ তাহমিদ, মাসুদ শুভ, মাসুদ আরফান, মাসুদ আরিফ, মাসুদ সৌরভ, মাসুদ কাউসার, মাসুদ সজিব, মাসুদ ইভান, মাসুদ মাসুদ, মাসুদ সানি, মাসুদ আজিজ, ইকরাম মাসুদ।

মাসুদ নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

মাসুদ নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ মাসুদ নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news