বাংলা নামের অর্থনামের অর্থরিয়াদ নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

রিয়াদ নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

রিয়াদ নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে রিয়াদ নামের অর্থ বের করলাম। রিয়াদ নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই রিয়াদ নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। রিয়াদ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। রিয়াদ নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; রিয়াদ নামের অর্থ কি, রিয়াদ নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল রিয়াদ নামের অর্থ কি, রিয়াদ নামের অর্থ কি বাংলা।

রিয়াদ কি ইসলামিক নাম?

হ্যা, রিয়াদ একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে রিয়াদ শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

রিয়াদ নামের অর্থ কি ( Riyad namer ortho ki )

রিয়াদ নামের অর্থ বাগী, আনন্দময়। এছাড়াও রিয়াদ নামের অন্য একটি অর্থ হলো আনন্দ, সুখ। তবে রিয়াদ নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

রিয়াদ নামের অর্থ কি ()
রিয়াদ নামের অর্থ কি ()

রিয়াদ নামের ইসলামিক অর্থ কি

রিয়াদ নামের ইসলামিক অর্থ হলো আনন্দ, সুখ। তবে কোনো কোনো ইসলামি বইএ রিয়াদ নামের ইসলামিক অর্থ বাগী, আনন্দময় বলেও উল্লেখ করা হয়েছে।

রিয়াদ নামের আরবি অর্থ কি

রিয়াদ নামের আরবি অর্থ হলো বাগী, আনন্দময়। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় রিয়াদ নামের অর্থ হিসেবে আনন্দ, সুখ হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

রিয়াদ কোন লিঙ্গের নাম?

রিয়াদ সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

রিয়াদ নামের ইংরেজি বানান

রিয়াদ নামের সঠিক ইংরেজি বানান হলো Riyad.

রিয়াদ দিয়ে কিছু নাম

রিয়াদ নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই রিয়াদ দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল রিয়াদ, রিয়াদ মাহমুদ, রিয়াদ আহমেদ, ইমাম আল রিয়াদ, মোহাম্মদ রিয়াদ, রিয়াদ আলী, মহিউদ্দিন রিয়াদ, জুবায়ের আল রিয়াদ, রায়হান উদ্দীন রিয়াদ, মিজানুর রহমান রিয়াদ, আদনান ইসলাম রিয়াদ, হাফিজুর রহমান রিয়াদ, রিয়াদ আবির, রিয়াদ রইস, মাকসুদ আলম রিয়াদ, রিয়াদ আল আজাদ, রিয়াদ ইসলাম, রিয়াদ জোহান, রিয়াদ কায়সার, আব্দুল্লাহ আল রিয়াদ, রিয়াদ মাহমুদ, রিয়াদ খান, রিয়াদ আহমেদ, রিয়াদ হোসেন, রিয়াদ আহমেদ পারভেজ, রিয়াদ আল আমিন, রিয়াদ বিন রাসেল, রিয়াদ মাহফুজ, রিয়াদ তাহমিদ, রিয়াদ শুভ, রিয়াদ আরফান, রিয়াদ আরিফ, রিয়াদ সৌরভ, রিয়াদ কাউসার, রিয়াদ সজিব, রিয়াদ ইভান, রিয়াদ রিয়াদ, রিয়াদ সানি, রিয়াদ আজিজ, ইকরাম রিয়াদ।

রিয়াদ নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

রিয়াদ নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ রিয়াদ নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news