বাংলা নামের অর্থনামের অর্থরোশনি নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

রোশনি নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

রোশনি নামের অর্থ কি কিংবা এই নামের মেয়েরা কেমন হয় ও ধর্মীয় দৃষ্টিতে এই রোশনি নামটি রাখা ঠিক হবে কি না এ যাবতীয় সকল প্রশ্নের সমাধান পাবেন আজকের এই পোস্টে।

আপনারা অনেকেই রোশনি নামের ইসলামিক অর্থ কি, রোশনি নামের আরবি অর্থ কি, রোশনি নামের অর্থ কি বাংলা, রোশনি নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চান। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের রোশনি নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

রোশনি নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। রোশনি নামটি নিঃসন্দেহে লাস্যময়ী ও অভিজাত। রোশনি নামটি আমাদের দেশে ধনী পরিবারের মেয়েদের মধ্যে বেশ জনপ্রিয়। এর অন্যতম কারণ হচ্ছে এই নামটা আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে রোশনি নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ইসলামিক / আরবি অর্থ জেনে নেয়া জরুরী। রোশনি নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; রোশনি নামের অর্থ কি, রোশনি নামের ইসলামিক অর্থ কি, রোশনি নামের মেয়েরা কেমন হয়, রোশনি নামের আরবি অর্থ কি, Roshani namer ortho ki bangla.

রোশনি নামের অর্থ কি ( Roshani namer ortho ki )

রোশনি নামের অর্থ আলোকময়, প্রকাশমান। এছাড়াও রোশনি নামের অন্য একটি প্রতিশব্দ হলো রোশন, উজ্জ্বল। তবে রোশনি নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

রোশনি নামের ইসলামিক অর্থ কি

রোশনি নামের ইসলামিক অর্থ আলোকময়, প্রকাশমান। কোনো কোনো ইসলামিক বইএ রোশনি নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

রোশনি নামের বাংলা অর্থ কি

রোশনি নামের বাংলা অর্থ হলো আলোকময়, প্রকাশমান। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় রোশনি নামের অর্থ হিসেবে “রোশন, উজ্জ্বল” হিসেবেও বোঝানো হয়েছে।

রোশনি নামের অর্থ কি
রোশনি নামের অর্থ কি

রোশনি নামের সঠিক ইংরেজি বানান

রোশনি নামের সঠিক ইংরেজি বানান হলো Roshani.

রোশনি নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

রোশনি নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে রোশনি নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

রোশনি নামের মেয়েরা কেমন হয়

রোশনি নামের মেয়েরা অনেক ভাগ্যবান ও একইসাথে লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। রোশনি নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। রোশনি নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবন অনেক উথাল-পাথাল সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় রোশনি নামের মেয়ের বর হবার স্বপ্ন দেখে।

রোশনি কোন লিঙ্গের নাম?

রোশনি মেয়েদের নাম, সাধারণত এই নামটি ছেলেদের জন্য রাখা হয়না।

রোশনি দিয়ে কিছু সুন্দর নাম

রোশনি নামটি বেশ জনপ্রিয়, তবে রোশনি দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই রোশনি দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

রোশনি আফরিনা খান
রোশনি রহমান
রোশনি আফরিন কনা
রোশনি সুহানি
রোশনি জাহান

রোশনি ইসলাম মিম
রোশনিতুল কুবরা ওইশি
রোশনি চৌধুরী
রোশনি আক্তার

রোশনি নওসিন
রোশনি মির্জা
রোশনি ফিরদাউস
রোশনি আক্তার সুইটি

রোশনি আক্তার ইতি
রোশনি ইসলাম সুমি
সায়মা রোশনি
রোশনি আহমেদ
রোশনি আমিন

রোশনি আকতারি বেগম
রোশনি তাহমিনা ইসলাম
রোশনি কামরুন জাহান

রোশনি আফরিনা চৌধুরী
রোশনি বেগমিন হাসান
রোশনি তাসনিম রহিমিন
রোশনি আকতারি জামান
রোশনি হাদিয়া খাতুন
রোশনি তাহমিনা রশিদ

রোশনি আফরিনা চৌধুরী
রোশনি ফারবিন
রোশনি ইসলাম নদী
রোশনি তাবাসসুম মিম
রোশনি বিনতে তাহীয়া
রোশনি বিনতে তাবাসসুম
লিয়ানা আফরিন রোশনি

রোশনি জান্নাত
রোশনি নূর
রোশনি হক
রোশনি ইসলাম
রোশনি খাতুন
সীমথীয়া ইসলাম রোশনি

রোশনি জেরিন নিশি
তাহমিনা চৌধুরী রোশনি
রোশনি আলতাফ
রোশনি জান্নাত
রোশনি সুলতানা
রোশনি তালুকদার
রোশনি অথৈ

রোশনি সিদ্দিক
রোশনি মন্ডল
রোশনি সাভা
রোশনি তাসপিয়া

Latest news
Related news