বাংলা নামের অর্থনামের অর্থশহিদুল নামের অর্থ কি | নামটির এই ব্যাপারটি আপনাকে এতদিন কেও বলেনি

শহিদুল নামের অর্থ কি | নামটির এই ব্যাপারটি আপনাকে এতদিন কেও বলেনি

শহিদুল নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে শহিদুল নামের অর্থ বের করলাম। শহিদুল নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই শহিদুল নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। শহিদুল নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। শহিদুল নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; শহিদুল নামের অর্থ কি, শহিদুল নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল শহিদুল নামের অর্থ কি, শহিদুল নামের অর্থ কি বাংলা।

শহিদুল কি ইসলামিক নাম?

হ্যা, শহিদুল একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে শহিদুল শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

শহিদুল নামের অর্থ কি ( Shahidul namer ortho ki )

শহিদুল নামের অর্থ অপরাজিত, সংঘাতপ্রিয়, মুক্তিযোদ্ধা। এছাড়াও শহিদুল নামের অন্য একটি অর্থ হলো অপরাজিত, সংঘাতপ্রিয়, বিজয়ী, মুক্তিপ্রাপ্ত। তবে শহিদুল নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

শহিদুল নামের অর্থ কি ()
শহিদুল নামের অর্থ কি ()

শহিদুল নামের ইসলামিক অর্থ কি

শহিদুল নামের ইসলামিক অর্থ হলো অপরাজিত, সংঘাতপ্রিয়, বিজয়ী, মুক্তিপ্রাপ্ত। তবে কোনো কোনো ইসলামি বইএ শহিদুল নামের ইসলামিক অর্থ অপরাজিত, সংঘাতপ্রিয়, মুক্তিযোদ্ধা বলেও উল্লেখ করা হয়েছে।

শহিদুল নামের আরবি অর্থ কি

শহিদুল নামের আরবি অর্থ হলো অপরাজিত, সংঘাতপ্রিয়, মুক্তিযোদ্ধা। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় শহিদুল নামের অর্থ হিসেবে অপরাজিত, সংঘাতপ্রিয়, বিজয়ী, মুক্তিপ্রাপ্ত হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

শহিদুল কোন লিঙ্গের নাম?

শহিদুল সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

শহিদুল নামের ইংরেজি বানান

শহিদুল নামের সঠিক ইংরেজি বানান হলো Shahidul.

শহিদুল দিয়ে কিছু নাম

শহিদুল নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই শহিদুল দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল শহিদুল, শহিদুল মাহমুদ, শহিদুল আহমেদ, ইমাম আল শহিদুল, মোহাম্মদ শহিদুল, শহিদুল আলী, মহিউদ্দিন শহিদুল, জুবায়ের আল শহিদুল, রায়হান উদ্দীন শহিদুল, মিজানুর রহমান শহিদুল, আদনান ইসলাম শহিদুল, হাফিজুর রহমান শহিদুল, শহিদুল আবির, শহিদুল রইস, মাকসুদ আলম শহিদুল, শহিদুল আল আজাদ, শহিদুল ইসলাম, শহিদুল জোহান, শহিদুল কায়সার, আব্দুল্লাহ আল শহিদুল, শহিদুল মাহমুদ, শহিদুল খান, শহিদুল আহমেদ, শহিদুল হোসেন, শহিদুল আহমেদ পারভেজ, শহিদুল আল আমিন, শহিদুল বিন রাসেল, শহিদুল মাহফুজ, শহিদুল তাহমিদ, শহিদুল শুভ, শহিদুল আরফান, শহিদুল আরিফ, শহিদুল সৌরভ, শহিদুল কাউসার, শহিদুল সজিব, শহিদুল ইভান, শহিদুল শহিদুল, শহিদুল সানি, শহিদুল আজিজ, ইকরাম শহিদুল।

শহিদুল নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

শহিদুল নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ শহিদুল নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news