বাংলা নামের অর্থনামের অর্থসরনা নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

সরনা নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

সরনা নামের অর্থ কি কিংবা এই নামের মেয়েরা কেমন হয় ও ধর্মীয় দৃষ্টিতে এই সরনা নামটি রাখা ঠিক হবে কি না এ যাবতীয় সকল প্রশ্নের সমাধান পাবেন আজকের এই পোস্টে।

আপনারা অনেকেই সরনা নামের ইসলামিক অর্থ কি, সরনা নামের আরবি অর্থ কি, সরনা নামের অর্থ কি বাংলা, সরনা নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চান। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের সরনা নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

সরনা নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। সরনা নামটি নিঃসন্দেহে লাস্যময়ী ও অভিজাত। সরনা নামটি আমাদের দেশে ধনী পরিবারের মেয়েদের মধ্যে বেশ জনপ্রিয়। এর অন্যতম কারণ হচ্ছে এই নামটা আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে সরনা নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ইসলামিক / আরবি অর্থ জেনে নেয়া জরুরী। সরনা নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; সরনা নামের অর্থ কি, সরনা নামের ইসলামিক অর্থ কি, সরনা নামের মেয়েরা কেমন হয়, সরনা নামের আরবি অর্থ কি, Sarna namer ortho ki bangla.

সরনা নামের অর্থ কি ( Sarna namer ortho ki )

সরনা নামের অর্থ প্রশস্ত, প্রতিষ্ঠিতা। এছাড়াও সরনা নামের অন্য একটি প্রতিশব্দ হলো সোনার মতো উজ্জ্বল,সোনালী। তবে সরনা নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

সরনা নামের ইসলামিক অর্থ কি

সরনা নামের ইসলামিক অর্থ প্রশস্ত, প্রতিষ্ঠিতা। কোনো কোনো ইসলামিক বইএ সরনা নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

সরনা নামের বাংলা অর্থ কি

সরনা নামের বাংলা অর্থ হলো প্রশস্ত, প্রতিষ্ঠিতা। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় সরনা নামের অর্থ হিসেবে “সোনার মতো উজ্জ্বল,সোনালী” হিসেবেও বোঝানো হয়েছে।

সরনা নামের অর্থ কি
সরনা নামের অর্থ কি

সরনা নামের সঠিক ইংরেজি বানান

সরনা নামের সঠিক ইংরেজি বানান হলো Sarna.

সরনা নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

সরনা নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে সরনা নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

সরনা নামের মেয়েরা কেমন হয়

সরনা নামের মেয়েরা অনেক ভাগ্যবান ও একইসাথে লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। সরনা নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। সরনা নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবন অনেক উথাল-পাথাল সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় সরনা নামের মেয়ের বর হবার স্বপ্ন দেখে।

সরনা কোন লিঙ্গের নাম?

সরনা মেয়েদের নাম, সাধারণত এই নামটি ছেলেদের জন্য রাখা হয়না।

সরনা দিয়ে কিছু সুন্দর নাম

সরনা নামটি বেশ জনপ্রিয়, তবে সরনা দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই সরনা দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

সরনা আফরিনা খান
সরনা রহমান
সরনা আফরিন কনা
সরনা সুহানি
সরনা জাহান

সরনা ইসলাম মিম
সরনাতুল কুবরা ওইশি
সরনা চৌধুরী
সরনা আক্তার

সরনা নওসিন
সরনা মির্জা
সরনা ফিরদাউস
সরনা আক্তার সুইটি

সরনা আক্তার ইতি
সরনা ইসলাম সুমি
সায়মা সরনা
সরনা আহমেদ
সরনা আমিন

সরনা আকতারি বেগম
সরনা তাহমিনা ইসলাম
সরনা কামরুন জাহান

সরনা আফরিনা চৌধুরী
সরনা বেগমিন হাসান
সরনা তাসনিম রহিমিন
সরনা আকতারি জামান
সরনা হাদিয়া খাতুন
সরনা তাহমিনা রশিদ

সরনা আফরিনা চৌধুরী
সরনা ফারবিন
সরনা ইসলাম নদী
সরনা তাবাসসুম মিম
সরনা বিনতে তাহীয়া
সরনা বিনতে তাবাসসুম
লিয়ানা আফরিন সরনা

সরনা জান্নাত
সরনা নূর
সরনা হক
সরনা ইসলাম
সরনা খাতুন
সীমথীয়া ইসলাম সরনা

সরনা জেরিন নিশি
তাহমিনা চৌধুরী সরনা
সরনা আলতাফ
সরনা জান্নাত
সরনা সুলতানা
সরনা তালুকদার
সরনা অথৈ

সরনা সিদ্দিক
সরনা মন্ডল
সরনা সাভা
সরনা তাসপিয়া

Latest news
Related news