বাংলা নামের অর্থনামের অর্থসানি নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

সানি নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

সানি নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে সানি নামের অর্থ বের করলাম। সানি নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই সানি নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। সানি নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। সানি নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; সানি নামের অর্থ কি, সানি নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল সানি নামের অর্থ কি, সানি নামের অর্থ কি বাংলা।

সানি কি ইসলামিক নাম?

হ্যা, সানি একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে সানি শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।  

সানি নামের অর্থ কি ( Sani namer ortho ki )

সানি নামের অর্থ দ্বিতীয়। এছাড়াও সানি নামের অন্য একটি অর্থ হলো শুষ্কতা। তবে সানি নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

সানি নামের ইসলামিক অর্থ কি

সানি নামের ইসলামিক অর্থ হলো শুষ্কতা। তবে কোনো কোনো ইসলামি বইএ সানি নামের ইসলামিক অর্থ দ্বিতীয় বলেও উল্লেখ করা হয়েছে।

সানি নামের আরবি অর্থ কি

সানি নামের আরবি অর্থ হলো দ্বিতীয়। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় সানি নামের অর্থ হিসেবে শুষ্কতা হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

সানি কোন লিঙ্গের নাম?

সানি সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।  

সানি নামের ইংরেজি বানান

সানি নামের সঠিক ইংরেজি বানান হলো Sani.

সানি দিয়ে কিছু নাম

সানি নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই সানি দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল সানি, সানি মাহমুদ, সানি আহমেদ, ইমাম আল সানি, মোহাম্মদ সানি, সানি আলী, মহিউদ্দিন সানি, জুবায়ের আল সানি, রায়হান উদ্দীন সানি, মিজানুর রহমান সানি, আদনান ইসলাম সানি, হাফিজুর রহমান সানি, সানি আবির, সানি রইস, মাকসুদ আলম সানি, সানি আল আজাদ, সানি ইসলাম, সানি জোহান, সানি কায়সার, আব্দুল্লাহ আল সানি, সানি মাহমুদ, সানি খান, সানি আহমেদ, সানি হোসেন, সানি আহমেদ পারভেজ, সানি আল আমিন, সানি বিন রাসেল, সানি মাহফুজ, সানি তাহমিদ, সানি শুভ, সানি আরফান, সানি আরিফ, সানি সৌরভ, সানি কাউসার, সানি সজিব, সানি ইভান, সানি সানি, সানি সানি, সানি আজিজ, ইকরাম সানি।  

সানি নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

সানি নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ সানি নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news