বাংলা নামের অর্থনামের অর্থরিতিকা নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

রিতিকা নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

আপনারা অনেকেই আমাদের কাছে রিতিকা নামের অর্থ কি, রিতিকা নামের ইসলামিক অর্থ কি, রিতিকা নামের আরবি অর্থ কি, রিতিকা নামের অর্থ কি বাংলা,  রিতিকা নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চাইছেন। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের রিতিকা নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

রিতিকা নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। রিতিকা নামটি নিঃসন্দেহে লাস্যময়ী। রিতিকা নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ন, আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে রিতিকা নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ধর্মীয় অর্থটি জেনে নেয়া জরুরী। রিতিকা নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; রিতিকা নামের অর্থ কি, রিতিকা নামের বাংলা অর্থ কি, রিতিকা নামের মেয়েরা কেমন হয়, রিতিকা নামের আধুনিক অর্থ কি, রিতিকা নামের অর্থ কি বাংলা।

রিতিকা নামের অর্থ কি ( Ritika namer ortho ki )

রিতিকা নামের অর্থ সূর্যের আলো। এছাড়াও রিতিকা নামের অন্য একটি প্রতিশব্দ হলো স্বভাবান্বিত; আদর্শবান। তবে রিতিকা নামের ধর্মীয় অর্থ অবশ্য ভিন্ন।

রিতিকা নামের ধর্মীয় অর্থ কি

রিতিকা একটি হিন্দু নাম। রিতিকা নামের হিন্দুয়ানী অর্থ সূর্যের আলো। মহাভারত ও অন্যান্য হিন্দুয়ানী বইএ এই রিতিকা নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

রিতিকা নামের বাংলা অর্থ কি

রিতিকা নামের বাংলা অর্থ হলো সূর্যের আলো। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় রিতিকা নামের অর্থ হিসেবে স্বভাবান্বিত; আদর্শবান – হিসেবেও বোঝানো হয়েছে।

রিতিকা নামের অর্থ কি
রিতিকা নামের অর্থ কি

রিতিকা নামের সঠিক ইংরেজি বানান

রিতিকা নামের সঠিক ইংরেজি বানান হলো Ritika.

রিতিকা নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

রিতিকা নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে রিতিকা নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

রিতিকা নামের মেয়েরা কেমন হয়

রিতিকা নামের মেয়েরা অনেক লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। রিতিকা নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। রিতিকা নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবনে অনেক খারাপ সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় রিতিকা নামের মেয়ের জামাই হবার স্বপ্ন দেখে।

রিতিকা কোন লিঙ্গের নাম?

রিতিকা মেয়েদের নাম, সাধারণত ছেলেদের জন্য এ নামটি তেমন রাখা হয়না।

রিতিকা দিয়ে কিছু নাম

রিতিকা নামটি বেশ জনপ্রিয়, তবে রিতিকা দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই রিতিকা দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

  1. Ritika Das (রিতিকা দাস)
  2. Ritika Sen (রিতিকা সেন)
  3. Ritika Bose (রিতিকা বসু)
  4. Ritika Ghosh (রিতিকা ঘোষ)
  5. Ritika Dasgupta (রিতিকা দাশগুপ্ত)
  6. Ritika Dutta (রিতিকা দত্ত)
  7. Ritika Chatterjee (রিতিকা চট্টোপাধ্যায়)
  8. Ritika Banerjee (রিতিকা ব্যানার্জী)
  9. Ritika Sarkar (রিতিকা সরকার)
  10. Ritika Roy (রিতিকা রায়)
  11. Ritika Mukherjee (রিতিকা মুখার্জী)
  12. Ritika Basu (রিতিকা বসু)
  13. Ritika Sharma (রিতিকা শর্মা)
  14. Ritika Das Gupta (রিতিকা দাশ গুপ্ত)
  15. Ritika Choudhury (রিতিকা চৌধুরী)
  16. Ritika Sengupta (রিতিকা সেনগুপ্ত)
  17. Ritika Dasgupta (রিতিকা দাশগুপ্ত)
  18. Ritika Bannerjee Sen (রিতিকা ব্যানার্জী সেন)
  19. Ritika Dutta Roy (রিতিকা দত্ত রায়)
  20. Ritika Chakraborty (রিতিকা চক্রবর্তী)
Latest news
Related news