বাংলা নামের অর্থনামের অর্থমৌরি নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

মৌরি নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

আপনারা অনেকেই আমাদের কাছে মৌরি নামের অর্থ কি, মৌরি নামের ইসলামিক অর্থ কি, মৌরি নামের আরবি অর্থ কি, মৌরি নামের অর্থ কি বাংলা,  মৌরি নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চাইছেন। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের মৌরি নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

মৌরি নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। মৌরি নামটি নিঃসন্দেহে লাস্যময়ী। মৌরি নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ন, আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে মৌরি নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ধর্মীয় অর্থটি জেনে নেয়া জরুরী। মৌরি নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; মৌরি নামের অর্থ কি, মৌরি নামের বাংলা অর্থ কি, মৌরি নামের মেয়েরা কেমন হয়, মৌরি নামের আধুনিক অর্থ কি, মৌরি নামের অর্থ কি বাংলা।

মৌরি নামের অর্থ কি ( Maury namer ortho ki )

মৌরি নামের অর্থ মহিলা, প্রাচীন, ভারতীয়। এছাড়াও মৌরি নামের অন্য একটি প্রতিশব্দ হলো ইতিহাস, রাজবংশ, প্রাচীনতা। তবে মৌরি নামের ধর্মীয় অর্থ অবশ্য ভিন্ন।

মৌরি নামের ধর্মীয় অর্থ কি

মৌরি একটি হিন্দু নাম। মৌরি নামের হিন্দুয়ানী অর্থ মহিলা, প্রাচীন, ভারতীয়। মহাভারত ও অন্যান্য হিন্দুয়ানী বইএ এই মৌরি নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

মৌরি নামের বাংলা অর্থ কি

মৌরি নামের বাংলা অর্থ হলো মহিলা, প্রাচীন, ভারতীয়। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় মৌরি নামের অর্থ হিসেবে ইতিহাস, রাজবংশ, প্রাচীনতা – হিসেবেও বোঝানো হয়েছে।

মৌরি নামের অর্থ কি
মৌরি নামের অর্থ কি

মৌরি নামের সঠিক ইংরেজি বানান

মৌরি নামের সঠিক ইংরেজি বানান হলো Maury.

মৌরি নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

মৌরি নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে মৌরি নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

মৌরি নামের মেয়েরা কেমন হয়

মৌরি নামের মেয়েরা অনেক লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। মৌরি নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। মৌরি নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবনে অনেক খারাপ সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় মৌরি নামের মেয়ের জামাই হবার স্বপ্ন দেখে।

মৌরি কোন লিঙ্গের নাম?

মৌরি মেয়েদের নাম, সাধারণত ছেলেদের জন্য এ নামটি তেমন রাখা হয়না।

মৌরি দিয়ে কিছু নাম

মৌরি নামটি বেশ জনপ্রিয়, তবে মৌরি দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই মৌরি দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

  1. Maury Das (মৌরি দাস)
  2. Maury Sen (মৌরি সেন)
  3. Maury Bose (মৌরি বসু)
  4. Maury Ghosh (মৌরি ঘোষ)
  5. Maury Dasgupta (মৌরি দাশগুপ্ত)
  6. Maury Dutta (মৌরি দত্ত)
  7. Maury Chatterjee (মৌরি চট্টোপাধ্যায়)
  8. Maury Banerjee (মৌরি ব্যানার্জী)
  9. Maury Sarkar (মৌরি সরকার)
  10. Maury Roy (মৌরি রায়)
  11. Maury Mukherjee (মৌরি মুখার্জী)
  12. Maury Basu (মৌরি বসু)
  13. Maury Sharma (মৌরি শর্মা)
  14. Maury Das Gupta (মৌরি দাশ গুপ্ত)
  15. Maury Choudhury (মৌরি চৌধুরী)
  16. Maury Sengupta (মৌরি সেনগুপ্ত)
  17. Maury Dasgupta (মৌরি দাশগুপ্ত)
  18. Maury Bannerjee Sen (মৌরি ব্যানার্জী সেন)
  19. Maury Dutta Roy (মৌরি দত্ত রায়)
  20. Maury Chakraborty (মৌরি চক্রবর্তী)
Latest news
Related news