বাংলা নামের অর্থনামের অর্থলাইসা নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

লাইসা নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

লাইসা নামের অর্থ কি কিংবা এই নামের মেয়েরা কেমন হয় ও ধর্মীয় দৃষ্টিতে এই লাইসা নামটি রাখা ঠিক হবে কি না এ যাবতীয় সকল প্রশ্নের সমাধান পাবেন আজকের এই পোস্টে।

আপনারা অনেকেই লাইসা নামের ইসলামিক অর্থ কি, লাইসা নামের আরবি অর্থ কি, লাইসা নামের অর্থ কি বাংলা, লাইসা নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চান। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের লাইসা নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

লাইসা নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। লাইসা নামটি নিঃসন্দেহে লাস্যময়ী ও অভিজাত। লাইসা নামটি আমাদের দেশে ধনী পরিবারের মেয়েদের মধ্যে বেশ জনপ্রিয়। এর অন্যতম কারণ হচ্ছে এই নামটা আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে লাইসা নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ইসলামিক / আরবি অর্থ জেনে নেয়া জরুরী। লাইসা নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; লাইসা নামের অর্থ কি, লাইসা নামের ইসলামিক অর্থ কি, লাইসা নামের মেয়েরা কেমন হয়, লাইসা নামের আরবি অর্থ কি, Laisa namer ortho ki bangla.

লাইসা নামের অর্থ কি ( Laisa namer ortho ki )

লাইসা নামের অর্থ দুল্হা, মৃদু, রমণী। এছাড়াও লাইসা নামের অন্য একটি প্রতিশব্দ হলো করুণ, মিলন, মনোনিবেশ। তবে লাইসা নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

লাইসা নামের ইসলামিক অর্থ কি

লাইসা নামের ইসলামিক অর্থ দুল্হা, মৃদু, রমণী। কোনো কোনো ইসলামিক বইএ লাইসা নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

লাইসা নামের বাংলা অর্থ কি

লাইসা নামের বাংলা অর্থ হলো দুল্হা, মৃদু, রমণী। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় লাইসা নামের অর্থ হিসেবে “করুণ, মিলন, মনোনিবেশ” হিসেবেও বোঝানো হয়েছে।

লাইসা নামের অর্থ কি
লাইসা নামের অর্থ কি

লাইসা নামের সঠিক ইংরেজি বানান

লাইসা নামের সঠিক ইংরেজি বানান হলো Laisa.

লাইসা নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

লাইসা নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে লাইসা নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

লাইসা নামের মেয়েরা কেমন হয়

লাইসা নামের মেয়েরা অনেক ভাগ্যবান ও একইসাথে লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। লাইসা নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। লাইসা নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবন অনেক উথাল-পাথাল সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় লাইসা নামের মেয়ের বর হবার স্বপ্ন দেখে।

লাইসা কোন লিঙ্গের নাম?

লাইসা মেয়েদের নাম, সাধারণত এই নামটি ছেলেদের জন্য রাখা হয়না।

লাইসা দিয়ে কিছু সুন্দর নাম

লাইসা নামটি বেশ জনপ্রিয়, তবে লাইসা দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই লাইসা দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

লাইসা আফরিনা খান
লাইসা রহমান
লাইসা আফরিন কনা
লাইসা সুহানি
লাইসা জাহান

লাইসা ইসলাম মিম
লাইসাতুল কুবরা ওইশি
লাইসা চৌধুরী
লাইসা আক্তার

লাইসা নওসিন
লাইসা মির্জা
লাইসা ফিরদাউস
লাইসা আক্তার সুইটি

লাইসা আক্তার ইতি
লাইসা ইসলাম সুমি
সায়মা লাইসা
লাইসা আহমেদ
লাইসা আমিন

লাইসা আকতারি বেগম
লাইসা তাহমিনা ইসলাম
লাইসা কামরুন জাহান

লাইসা আফরিনা চৌধুরী
লাইসা বেগমিন হাসান
লাইসা তাসনিম রহিমিন
লাইসা আকতারি জামান
লাইসা হাদিয়া খাতুন
লাইসা তাহমিনা রশিদ

লাইসা আফরিনা চৌধুরী
লাইসা ফারবিন
লাইসা ইসলাম নদী
লাইসা তাবাসসুম মিম
লাইসা বিনতে তাহীয়া
লাইসা বিনতে তাবাসসুম
লিয়ানা আফরিন লাইসা

লাইসা জান্নাত
লাইসা নূর
লাইসা হক
লাইসা ইসলাম
লাইসা খাতুন
সীমথীয়া ইসলাম লাইসা

লাইসা জেরিন নিশি
তাহমিনা চৌধুরী লাইসা
লাইসা আলতাফ
লাইসা জান্নাত
লাইসা সুলতানা
লাইসা তালুকদার
লাইসা অথৈ

লাইসা সিদ্দিক
লাইসা মন্ডল
লাইসা সাভা
লাইসা তাসপিয়া

Latest news
Related news