বাংলা নামের অর্থনামের অর্থশর্মী নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

শর্মী নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

শর্মী নামের অর্থ কি কিংবা এই নামের মেয়েরা কেমন হয় ও ধর্মীয় দৃষ্টিতে এই শর্মী নামটি রাখা ঠিক হবে কি না এ যাবতীয় সকল প্রশ্নের সমাধান পাবেন আজকের এই পোস্টে।

আপনারা অনেকেই শর্মী নামের ইসলামিক অর্থ কি, শর্মী নামের আরবি অর্থ কি, শর্মী নামের অর্থ কি বাংলা, শর্মী নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চান। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের শর্মী নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

শর্মী নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। শর্মী নামটি নিঃসন্দেহে লাস্যময়ী ও অভিজাত। শর্মী নামটি আমাদের দেশে ধনী পরিবারের মেয়েদের মধ্যে বেশ জনপ্রিয়। এর অন্যতম কারণ হচ্ছে এই নামটা আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে শর্মী নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ইসলামিক / আরবি অর্থ জেনে নেয়া জরুরী। শর্মী নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; শর্মী নামের অর্থ কি, শর্মী নামের ইসলামিক অর্থ কি, শর্মী নামের মেয়েরা কেমন হয়, শর্মী নামের আরবি অর্থ কি, Sharmi namer ortho ki bangla.

শর্মী নামের অর্থ কি ( Sharmi namer ortho ki )

শর্মী নামের অর্থ লাজ, গোপন, সতর্ক। এছাড়াও শর্মী নামের অন্য একটি প্রতিশব্দ হলো অভিযোগ, সর্বনাশ, গুপ্ত। তবে শর্মী নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

শর্মী নামের ইসলামিক অর্থ কি

শর্মী নামের ইসলামিক অর্থ লাজ, গোপন, সতর্ক। কোনো কোনো ইসলামিক বইএ শর্মী নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

শর্মী নামের বাংলা অর্থ কি

শর্মী নামের বাংলা অর্থ হলো লাজ, গোপন, সতর্ক। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় শর্মী নামের অর্থ হিসেবে “অভিযোগ, সর্বনাশ, গুপ্ত” হিসেবেও বোঝানো হয়েছে।

শর্মী নামের অর্থ কি
শর্মী নামের অর্থ কি

শর্মী নামের সঠিক ইংরেজি বানান

শর্মী নামের সঠিক ইংরেজি বানান হলো Sharmi.

শর্মী নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

শর্মী নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে শর্মী নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

শর্মী নামের মেয়েরা কেমন হয়

শর্মী নামের মেয়েরা অনেক ভাগ্যবান ও একইসাথে লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। শর্মী নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। শর্মী নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবন অনেক উথাল-পাথাল সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় শর্মী নামের মেয়ের বর হবার স্বপ্ন দেখে।

শর্মী কোন লিঙ্গের নাম?

শর্মী মেয়েদের নাম, সাধারণত এই নামটি ছেলেদের জন্য রাখা হয়না।

শর্মী দিয়ে কিছু সুন্দর নাম

শর্মী নামটি বেশ জনপ্রিয়, তবে শর্মী দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই শর্মী দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

শর্মী আফরিনা খান
শর্মী রহমান
শর্মী আফরিন কনা
শর্মী সুহানি
শর্মী জাহান

শর্মী ইসলাম মিম
শর্মীতুল কুবরা ওইশি
শর্মী চৌধুরী
শর্মী আক্তার

শর্মী নওসিন
শর্মী মির্জা
শর্মী ফিরদাউস
শর্মী আক্তার সুইটি

শর্মী আক্তার ইতি
শর্মী ইসলাম সুমি
সায়মা শর্মী
শর্মী আহমেদ
শর্মী আমিন

শর্মী আকতারি বেগম
শর্মী তাহমিনা ইসলাম
শর্মী কামরুন জাহান

শর্মী আফরিনা চৌধুরী
শর্মী বেগমিন হাসান
শর্মী তাসনিম রহিমিন
শর্মী আকতারি জামান
শর্মী হাদিয়া খাতুন
শর্মী তাহমিনা রশিদ

শর্মী আফরিনা চৌধুরী
শর্মী ফারবিন
শর্মী ইসলাম নদী
শর্মী তাবাসসুম মিম
শর্মী বিনতে তাহীয়া
শর্মী বিনতে তাবাসসুম
লিয়ানা আফরিন শর্মী

শর্মী জান্নাত
শর্মী নূর
শর্মী হক
শর্মী ইসলাম
শর্মী খাতুন
সীমথীয়া ইসলাম শর্মী

শর্মী জেরিন নিশি
তাহমিনা চৌধুরী শর্মী
শর্মী আলতাফ
শর্মী জান্নাত
শর্মী সুলতানা
শর্মী তালুকদার
শর্মী অথৈ

শর্মী সিদ্দিক
শর্মী মন্ডল
শর্মী সাভা
শর্মী তাসপিয়া

Latest news
Related news