বাংলা নামের অর্থনামের অর্থনেছা নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

নেছা নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

নেছা নামের অর্থ কি কিংবা এই নামের মেয়েরা কেমন হয় ও ধর্মীয় দৃষ্টিতে এই নেছা নামটি রাখা ঠিক হবে কি না এ যাবতীয় সকল প্রশ্নের সমাধান পাবেন আজকের এই পোস্টে।

আপনারা অনেকেই নেছা নামের ইসলামিক অর্থ কি, নেছা নামের আরবি অর্থ কি, নেছা নামের অর্থ কি বাংলা, নেছা নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চান। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের নেছা নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

নেছা নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। নেছা নামটি নিঃসন্দেহে লাস্যময়ী ও অভিজাত। নেছা নামটি আমাদের দেশে ধনী পরিবারের মেয়েদের মধ্যে বেশ জনপ্রিয়। এর অন্যতম কারণ হচ্ছে এই নামটা আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে নেছা নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ইসলামিক / আরবি অর্থ জেনে নেয়া জরুরী। নেছা নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; নেছা নামের অর্থ কি, নেছা নামের ইসলামিক অর্থ কি, নেছা নামের মেয়েরা কেমন হয়, নেছা নামের আরবি অর্থ কি, Nesha namer ortho ki bangla.

নেছা নামের অর্থ কি ( Nesha namer ortho ki )

নেছা নামের অর্থ সুন্দরী, মধুর। এছাড়াও নেছা নামের অন্য একটি প্রতিশব্দ হলো কানা, অনুরাগী। তবে নেছা নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

নেছা নামের ইসলামিক অর্থ কি

নেছা নামের ইসলামিক অর্থ সুন্দরী, মধুর। কোনো কোনো ইসলামিক বইএ নেছা নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

নেছা নামের বাংলা অর্থ কি

নেছা নামের বাংলা অর্থ হলো সুন্দরী, মধুর। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় নেছা নামের অর্থ হিসেবে “কানা, অনুরাগী” হিসেবেও বোঝানো হয়েছে।

নেছা নামের অর্থ কি
নেছা নামের অর্থ কি

নেছা নামের সঠিক ইংরেজি বানান

নেছা নামের সঠিক ইংরেজি বানান হলো Nesha.

নেছা নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

নেছা নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে নেছা নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

নেছা নামের মেয়েরা কেমন হয়

নেছা নামের মেয়েরা অনেক ভাগ্যবান ও একইসাথে লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। নেছা নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। নেছা নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবন অনেক উথাল-পাথাল সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় নেছা নামের মেয়ের বর হবার স্বপ্ন দেখে।

নেছা কোন লিঙ্গের নাম?

নেছা মেয়েদের নাম, সাধারণত এই নামটি ছেলেদের জন্য রাখা হয়না।

নেছা দিয়ে কিছু সুন্দর নাম

নেছা নামটি বেশ জনপ্রিয়, তবে নেছা দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই নেছা দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

নেছা আফরিনা খান
নেছা রহমান
নেছা আফরিন কনা
নেছা সুহানি
নেছা জাহান

নেছা ইসলাম মিম
নেছাতুল কুবরা ওইশি
নেছা চৌধুরী
নেছা আক্তার

নেছা নওসিন
নেছা মির্জা
নেছা ফিরদাউস
নেছা আক্তার সুইটি

নেছা আক্তার ইতি
নেছা ইসলাম সুমি
সায়মা নেছা
নেছা আহমেদ
নেছা আমিন

নেছা আকতারি বেগম
নেছা তাহমিনা ইসলাম
নেছা কামরুন জাহান

নেছা আফরিনা চৌধুরী
নেছা বেগমিন হাসান
নেছা তাসনিম রহিমিন
নেছা আকতারি জামান
নেছা হাদিয়া খাতুন
নেছা তাহমিনা রশিদ

নেছা আফরিনা চৌধুরী
নেছা ফারবিন
নেছা ইসলাম নদী
নেছা তাবাসসুম মিম
নেছা বিনতে তাহীয়া
নেছা বিনতে তাবাসসুম
লিয়ানা আফরিন নেছা

নেছা জান্নাত
নেছা নূর
নেছা হক
নেছা ইসলাম
নেছা খাতুন
সীমথীয়া ইসলাম নেছা

নেছা জেরিন নিশি
তাহমিনা চৌধুরী নেছা
নেছা আলতাফ
নেছা জান্নাত
নেছা সুলতানা
নেছা তালুকদার
নেছা অথৈ

নেছা সিদ্দিক
নেছা মন্ডল
নেছা সাভা
নেছা তাসপিয়া

Latest news
Related news