বাংলা নামের অর্থনামের অর্থআয়ুশি নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

আয়ুশি নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

আপনারা অনেকেই আমাদের কাছে আয়ুশি নামের অর্থ কি, আয়ুশি নামের ইসলামিক অর্থ কি, আয়ুশি নামের আরবি অর্থ কি, আয়ুশি নামের অর্থ কি বাংলা,  আয়ুশি নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চাইছেন। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের আয়ুশি নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

আয়ুশি নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। আয়ুশি নামটি নিঃসন্দেহে লাস্যময়ী। আয়ুশি নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি ধর্মীয় ভাবগাম্ভীর্যপূর্ন, আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে আয়ুশি নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ধর্মীয় অর্থটি জেনে নেয়া জরুরী। আয়ুশি নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; আয়ুশি নামের অর্থ কি, আয়ুশি নামের বাংলা অর্থ কি, আয়ুশি নামের মেয়েরা কেমন হয়, আয়ুশি নামের আধুনিক অর্থ কি, আয়ুশি নামের অর্থ কি বাংলা।

আয়ুশি নামের অর্থ কি ( Ayushi namer ortho ki )

আয়ুশি নামের অর্থ বিচিত্র, সুন্দরী। এছাড়াও আয়ুশি নামের অন্য একটি প্রতিশব্দ হলো পরিশ্রমী, প্রতিষ্ঠিতা। তবে আয়ুশি নামের ধর্মীয় অর্থ অবশ্য ভিন্ন।

আয়ুশি নামের ধর্মীয় অর্থ কি

আয়ুশি একটি হিন্দু নাম। আয়ুশি নামের হিন্দুয়ানী অর্থ বিচিত্র, সুন্দরী। মহাভারত ও অন্যান্য হিন্দুয়ানী বইএ এই আয়ুশি নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

আয়ুশি নামের বাংলা অর্থ কি

আয়ুশি নামের বাংলা অর্থ হলো বিচিত্র, সুন্দরী। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় আয়ুশি নামের অর্থ হিসেবে পরিশ্রমী, প্রতিষ্ঠিতা – হিসেবেও বোঝানো হয়েছে।

আয়ুশি নামের অর্থ কি
আয়ুশি নামের অর্থ কি

আয়ুশি নামের সঠিক ইংরেজি বানান

আয়ুশি নামের সঠিক ইংরেজি বানান হলো Ayushi.

আয়ুশি নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

আয়ুশি নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে আয়ুশি নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

আয়ুশি নামের মেয়েরা কেমন হয়

আয়ুশি নামের মেয়েরা অনেক লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। আয়ুশি নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। আয়ুশি নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবনে অনেক খারাপ সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় আয়ুশি নামের মেয়ের জামাই হবার স্বপ্ন দেখে।

আয়ুশি কোন লিঙ্গের নাম?

আয়ুশি মেয়েদের নাম, সাধারণত ছেলেদের জন্য এ নামটি তেমন রাখা হয়না।

আয়ুশি দিয়ে কিছু নাম

আয়ুশি নামটি বেশ জনপ্রিয়, তবে আয়ুশি দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই আয়ুশি দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

  1. Ayushi Das (আয়ুশি দাস)
  2. Ayushi Sen (আয়ুশি সেন)
  3. Ayushi Bose (আয়ুশি বসু)
  4. Ayushi Ghosh (আয়ুশি ঘোষ)
  5. Ayushi Dasgupta (আয়ুশি দাশগুপ্ত)
  6. Ayushi Dutta (আয়ুশি দত্ত)
  7. Ayushi Chatterjee (আয়ুশি চট্টোপাধ্যায়)
  8. Ayushi Banerjee (আয়ুশি ব্যানার্জী)
  9. Ayushi Sarkar (আয়ুশি সরকার)
  10. Ayushi Roy (আয়ুশি রায়)
  11. Ayushi Mukherjee (আয়ুশি মুখার্জী)
  12. Ayushi Basu (আয়ুশি বসু)
  13. Ayushi Sharma (আয়ুশি শর্মা)
  14. Ayushi Das Gupta (আয়ুশি দাশ গুপ্ত)
  15. Ayushi Choudhury (আয়ুশি চৌধুরী)
  16. Ayushi Sengupta (আয়ুশি সেনগুপ্ত)
  17. Ayushi Dasgupta (আয়ুশি দাশগুপ্ত)
  18. Ayushi Bannerjee Sen (আয়ুশি ব্যানার্জী সেন)
  19. Ayushi Dutta Roy (আয়ুশি দত্ত রায়)
  20. Ayushi Chakraborty (আয়ুশি চক্রবর্তী)
Latest news
Related news