বাংলা নামের অর্থনামের অর্থঅনিকা নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

অনিকা নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

অনিকা নামের অর্থ কি কিংবা এই নামের মেয়েরা কেমন হয় ও ধর্মীয় দৃষ্টিতে এই অনিকা নামটি রাখা ঠিক হবে কি না এ যাবতীয় সকল প্রশ্নের সমাধান পাবেন আজকের এই পোস্টে।

আপনারা অনেকেই অনিকা নামের ইসলামিক অর্থ কি, অনিকা নামের আরবি অর্থ কি, অনিকা নামের অর্থ কি বাংলা, অনিকা নামের মেয়েরা কেমন হয় এসব জানতে চান। তাই বাংলা নামের অর্থ তে আজ আমরা আপনাদের অনিকা নামের অর্থ ও অন্যান্য অজানা অনেকগুলো বিষয় সম্পর্কে জানবো।

অনিকা নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। অনিকা নামটি নিঃসন্দেহে লাস্যময়ী ও অভিজাত। অনিকা নামটি আমাদের দেশে ধনী পরিবারের মেয়েদের মধ্যে বেশ জনপ্রিয়। এর অন্যতম কারণ হচ্ছে এই নামটা আধুনিক ও উচ্চারণে আভিজাত্যের লক্ষণ বিদ্যমান। তবে অনিকা নামটি আপনার আপনজনের সন্তানের জন্য রাখার আগে অবশ্যই ইসলামিক / আরবি অর্থ জেনে নেয়া জরুরী। অনিকা নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; অনিকা নামের অর্থ কি, অনিকা নামের ইসলামিক অর্থ কি, অনিকা নামের মেয়েরা কেমন হয়, অনিকা নামের আরবি অর্থ কি, Ruponti namer ortho ki bangla.

অনিকা নামের অর্থ কি ( Ruponti namer ortho ki )

অনিকা নামের অর্থ অনুগ্রহ; খুব সুন্দর। এছাড়াও অনিকা নামের অন্য একটি প্রতিশব্দ হলো সুন্দরী, বুদ্ধিমান। তবে অনিকা নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

অনিকা নামের ইসলামিক অর্থ কি

অনিকা নামের ইসলামিক অর্থ অনুগ্রহ; খুব সুন্দর। কোনো কোনো ইসলামিক বইএ অনিকা নামটি পাওয়া যেতেই পারে। এ বিষয়ে ভবিষ্যতে তথ্য পেলে সংযুক্ত করা হবে।

অনিকা নামের বাংলা অর্থ কি

অনিকা নামের বাংলা অর্থ হলো অনুগ্রহ; খুব সুন্দর। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় অনিকা নামের অর্থ হিসেবে “সুন্দরী, বুদ্ধিমান” হিসেবেও বোঝানো হয়েছে।

অনিকা নামের অর্থ কি
অনিকা নামের অর্থ কি

অনিকা নামের সঠিক ইংরেজি বানান

অনিকা নামের সঠিক ইংরেজি বানান হলো Ruponti.

অনিকা নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

অনিকা নামের বেশ অনেক বিখ্যাত ব্যক্তি আছে, যাদের অধিকাংশই সুন্দরী মডেল ও ধনাঢ্য ব্যবসায়ী। শীঘ্রই আপনাদের সমর্থন পেলে আমাদের ডেটাবেজে অনিকা নামের যত বিখ্যাত মেয়ে আছে তাদের তালিকা ও বিস্তারিত বিবরনী প্রকাশ করবো।

অনিকা নামের মেয়েরা কেমন হয়

অনিকা নামের মেয়েরা অনেক ভাগ্যবান ও একইসাথে লজ্জাবতী হয়, পাশাপাশি তারা কাজের বেলায় বেশ মনযোগী হয়ে থাকে। অনিকা নামের মেয়েদের কোনো প্রমিস দিলেন কিন্তু সেটা তারা ভাঙবে এটা রীতিমতো অবিশ্বাস্য। অনিকা নামের মেয়েরা অনেক ভাগ্যবতী হয়, যদিও তাদের জীবন অনেক উথাল-পাথাল সময়ের মধ্যে দিয়ে যায়, তবে একসময় তাদের ধৈর্যের ফল পায়ই। এমনকি এই সাইটের এডমিনও সবসময় অনিকা নামের মেয়ের বর হবার স্বপ্ন দেখে।

অনিকা কোন লিঙ্গের নাম?

অনিকা মেয়েদের নাম, সাধারণত এই নামটি ছেলেদের জন্য রাখা হয়না।

অনিকা দিয়ে কিছু সুন্দর নাম

অনিকা নামটি বেশ জনপ্রিয়, তবে অনিকা দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন সবসময়ই খুঁজে থাকেন অনেকে। তাই অনিকা দিয়ে কিছু নাম আপনাদের জন্য তুলে ধরা হলো;

অনিকা আফরিনা খান
অনিকা রহমান
অনিকা আফরিন কনা
অনিকা সুহানি
অনিকা জাহান

অনিকা ইসলাম মিম
অনিকাতুল কুবরা ওইশি
অনিকা চৌধুরী
অনিকা আক্তার

অনিকা নওসিন
অনিকা মির্জা
অনিকা ফিরদাউস
অনিকা আক্তার সুইটি

অনিকা আক্তার ইতি
অনিকা ইসলাম সুমি
সায়মা অনিকা
অনিকা আহমেদ
অনিকা আমিন

অনিকা আকতারি বেগম
অনিকা তাহমিনা ইসলাম
অনিকা কামরুন জাহান

অনিকা আফরিনা চৌধুরী
অনিকা বেগমিন হাসান
অনিকা তাসনিম রহিমিন
অনিকা আকতারি জামান
অনিকা হাদিয়া খাতুন
অনিকা তাহমিনা রশিদ

অনিকা আফরিনা চৌধুরী
অনিকা ফারবিন
অনিকা ইসলাম নদী
অনিকা তাবাসসুম মিম
অনিকা বিনতে তাহীয়া
অনিকা বিনতে তাবাসসুম
লিয়ানা আফরিন অনিকা

অনিকা জান্নাত
অনিকা নূর
অনিকা হক
অনিকা ইসলাম
অনিকা খাতুন
সীমথীয়া ইসলাম অনিকা

অনিকা জেরিন নিশি
তাহমিনা চৌধুরী অনিকা
অনিকা আলতাফ
অনিকা জান্নাত
অনিকা সুলতানা
অনিকা তালুকদার
অনিকা অথৈ

অনিকা সিদ্দিক
অনিকা মন্ডল
অনিকা সাভা
অনিকা তাসপিয়া

Latest news
Related news