বাংলা নামের অর্থনামের অর্থমুনতাসির নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

মুনতাসির নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

মুনতাসির নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে মুনতাসির নামের অর্থ বের করলাম। মুনতাসির নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই মুনতাসির নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। মুনতাসির নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। মুনতাসির নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; মুনতাসির নামের অর্থ কি, মুনতাসির নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল মুনতাসির নামের অর্থ কি, মুনতাসির নামের অর্থ কি বাংলা।

মুনতাসির কি ইসলামিক নাম?

হ্যা, মুনতাসির একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে মুনতাসির শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

মুনতাসির নামের অর্থ কি ( Muntasir namer ortho ki )

মুনতাসির নামের অর্থ প্রশংসিত, গৌরবময়। এছাড়াও মুনতাসির নামের অন্য একটি অর্থ হলো আনন্দ, সৌন্দর্য। তবে মুনতাসির নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

মুনতাসির নামের অর্থ কি ()
মুনতাসির নামের অর্থ কি ()

মুনতাসির নামের ইসলামিক অর্থ কি

মুনতাসির নামের ইসলামিক অর্থ হলো আনন্দ, সৌন্দর্য। তবে কোনো কোনো ইসলামি বইএ মুনতাসির নামের ইসলামিক অর্থ প্রশংসিত, গৌরবময় বলেও উল্লেখ করা হয়েছে।

মুনতাসির নামের আরবি অর্থ কি

মুনতাসির নামের আরবি অর্থ হলো প্রশংসিত, গৌরবময়। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় মুনতাসির নামের অর্থ হিসেবে আনন্দ, সৌন্দর্য হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

মুনতাসির কোন লিঙ্গের নাম?

মুনতাসির সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

মুনতাসির নামের ইংরেজি বানান

মুনতাসির নামের সঠিক ইংরেজি বানান হলো Muntasir.

মুনতাসির দিয়ে কিছু নাম

মুনতাসির নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই মুনতাসির দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল মুনতাসির, মুনতাসির মাহমুদ, মুনতাসির আহমেদ, ইমাম আল মুনতাসির, মোহাম্মদ মুনতাসির, মুনতাসির আলী, মহিউদ্দিন মুনতাসির, জুবায়ের আল মুনতাসির, রায়হান উদ্দীন মুনতাসির, মিজানুর রহমান মুনতাসির, আদনান ইসলাম মুনতাসির, হাফিজুর রহমান মুনতাসির, মুনতাসির আবির, মুনতাসির রইস, মাকসুদ আলম মুনতাসির, মুনতাসির আল আজাদ, মুনতাসির ইসলাম, মুনতাসির জোহান, মুনতাসির কায়সার, আব্দুল্লাহ আল মুনতাসির, মুনতাসির মাহমুদ, মুনতাসির খান, মুনতাসির আহমেদ, মুনতাসির হোসেন, মুনতাসির আহমেদ পারভেজ, মুনতাসির আল আমিন, মুনতাসির বিন রাসেল, মুনতাসির মাহফুজ, মুনতাসির তাহমিদ, মুনতাসির শুভ, মুনতাসির আরফান, মুনতাসির আরিফ, মুনতাসির সৌরভ, মুনতাসির কাউসার, মুনতাসির সজিব, মুনতাসির ইভান, মুনতাসির মুনতাসির, মুনতাসির সানি, মুনতাসির আজিজ, ইকরাম মুনতাসির।

মুনতাসির নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

মুনতাসির নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ মুনতাসির নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news