বাংলা নামের অর্থনামের অর্থআবির নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

আবির নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

আবির নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে আবির নামের অর্থ বের করলাম। আবির নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই আবির নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। আবির নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। আবির নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; আবির নামের অর্থ কি, আবির নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল আবির নামের অর্থ কি, আবির নামের অর্থ কি বাংলা।

আবির কি ইসলামিক নাম?

হ্যা, আবির একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে আবির শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

আবির নামের অর্থ কি ( Abir namer ortho ki )

আবির নামের অর্থ স্বর্গের পানি। এছাড়াও আবির নামের অন্য একটি অর্থ হলো বর্ষা, বহারের প্রথম রং। তবে আবির নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

আবির নামের ইসলামিক অর্থ কি

আবির নামের ইসলামিক অর্থ হলো বর্ষা, বহারের প্রথম রং। তবে কোনো কোনো ইসলামি বইএ আবির নামের ইসলামিক অর্থ স্বর্গের পানি বলেও উল্লেখ করা হয়েছে।

আবির নামের অর্থ কি ()
আবির নামের অর্থ কি ()

আবির নামের আরবি অর্থ কি

আবির নামের আরবি অর্থ হলো স্বর্গের পানি। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় আবির নামের অর্থ হিসেবে বর্ষা, বহারের প্রথম রং হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

আবির কোন লিঙ্গের নাম?

আবির সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

আবির নামের ইংরেজি বানান

আবির নামের সঠিক ইংরেজি বানান হলো Abir.

আবির দিয়ে কিছু নাম

আবির নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই আবির দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল আবির, আবির মাহমুদ, আবির আহমেদ, ইমাম আল আবির, মোহাম্মদ আবির, আবির আলী, মহিউদ্দিন আবির, জুবায়ের আল আবির, রায়হান উদ্দীন আবির, মিজানুর রহমান আবির, আদনান ইসলাম আবির, হাফিজুর রহমান আবির, আবির আবির, আবির রইস, মাকসুদ আলম আবির, আবির আল আজাদ, আবির ইসলাম, আবির জোহান, আবির কায়সার, আব্দুল্লাহ আল আবির, আবির মাহমুদ, আবির খান, আবির আহমেদ, আবির হোসেন, আবির আহমেদ পারভেজ, আবির আল আমিন, আবির বিন রাসেল, আবির মাহফুজ, আবির তাহমিদ, আবির শুভ, আবির আরফান, আবির আরিফ, আবির সৌরভ, আবির কাউসার, আবির সজিব, আবির ইভান, আবির আবির, আবির সানি, আবির আজিজ, ইকরাম আবির।

আবির নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

আবির নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ আবির নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news