বাংলা নামের অর্থনামের অর্থজারির নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

জারির নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

জারির নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে জারির নামের অর্থ বের করলাম। জারির নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই জারির নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। জারির নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। জারির নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; জারির নামের অর্থ কি, জারির নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল জারির নামের অর্থ কি, জারির নামের অর্থ কি বাংলা।

জারির কি ইসলামিক নাম?

হ্যা, জারির একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে জারির শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

জারির নামের অর্থ কি ( Jarir namer ortho ki )

জারির নামের অর্থ সচ্চা, নির্ভীক। এছাড়াও জারির নামের অন্য একটি অর্থ হলো বিবেকী, দ্রুত বুঝতে পারা। তবে জারির নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

জারির নামের ইসলামিক অর্থ কি

জারির নামের ইসলামিক অর্থ হলো বিবেকী, দ্রুত বুঝতে পারা। তবে কোনো কোনো ইসলামি বইএ জারির নামের ইসলামিক অর্থ সচ্চা, নির্ভীক বলেও উল্লেখ করা হয়েছে।

জারির নামের অর্থ কি
জারির নামের অর্থ কি

জারির নামের আরবি অর্থ কি

জারির নামের আরবি অর্থ হলো সচ্চা, নির্ভীক। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় জারির নামের অর্থ হিসেবে বিবেকী, দ্রুত বুঝতে পারা হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

জারির কোন লিঙ্গের নাম?

জারির সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

জারির নামের ইংরেজি বানান

জারির নামের সঠিক ইংরেজি বানান হলো Jarir.

জারির দিয়ে কিছু নাম

জারির নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই জারির দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল জারির, জারির মাহমুদ, জারির আহমেদ, ইমাম আল জারির, মোহাম্মদ জারির, জারির আলী, মহিউদ্দিন জারির, জুবায়ের আল জারির, রায়হান উদ্দীন জারির, মিজানুর রহমান জারির, আদনান ইসলাম জারির, হাফিজুর রহমান জারির, জারির আবির, জারির রইস, মাকসুদ আলম জারির, জারির আল আজাদ, জারির ইসলাম, জারির জোহান, জারির কায়সার, আব্দুল্লাহ আল জারির, জারির মাহমুদ, জারির খান, জারির আহমেদ, জারির হোসেন, জারির আহমেদ পারভেজ, জারির আল আমিন, জারির বিন রাসেল, জারির মাহফুজ, জারির তাহমিদ, জারির শুভ, জারির আরফান, জারির আরিফ, জারির সৌরভ, জারির কাউসার, জারির সজিব, জারির ইভান, জারির জারির, জারির সানি, জারির আজিজ, ইকরাম জারির।

জারির নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

জারির নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ জারির নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news