বাংলা নামের অর্থনামের অর্থনাহিয়ান নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

নাহিয়ান নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

নাহিয়ান নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে নাহিয়ান নামের অর্থ বের করলাম। নাহিয়ান নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই নাহিয়ান নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। নাহিয়ান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। নাহিয়ান নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; নাহিয়ান নামের অর্থ কি, নাহিয়ান নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল নাহিয়ান নামের অর্থ কি, নাহিয়ান নামের অর্থ কি বাংলা।

নাহিয়ান কি ইসলামিক নাম?

হ্যা, নাহিয়ান একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে নাহিয়ান শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

নাহিয়ান নামের অর্থ কি ( Nahian namer ortho ki )

নাহিয়ান নামের অর্থ সূর্য, প্রকাশ। এছাড়াও নাহিয়ান নামের অন্য একটি অর্থ হলো সৌন্দর্য, আলো। তবে নাহিয়ান নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

নাহিয়ান নামের অর্থ কি ()
নাহিয়ান নামের অর্থ কি ()

নাহিয়ান নামের ইসলামিক অর্থ কি

নাহিয়ান নামের ইসলামিক অর্থ হলো সৌন্দর্য, আলো। তবে কোনো কোনো ইসলামি বইএ নাহিয়ান নামের ইসলামিক অর্থ সূর্য, প্রকাশ বলেও উল্লেখ করা হয়েছে।

নাহিয়ান নামের আরবি অর্থ কি

নাহিয়ান নামের আরবি অর্থ হলো সূর্য, প্রকাশ। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় নাহিয়ান নামের অর্থ হিসেবে সৌন্দর্য, আলো হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

নাহিয়ান কোন লিঙ্গের নাম?

নাহিয়ান সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

নাহিয়ান নামের ইংরেজি বানান

নাহিয়ান নামের সঠিক ইংরেজি বানান হলো Nahian.

নাহিয়ান দিয়ে কিছু নাম

নাহিয়ান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই নাহিয়ান দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল নাহিয়ান, নাহিয়ান মাহমুদ, নাহিয়ান আহমেদ, ইমাম আল নাহিয়ান, মোহাম্মদ নাহিয়ান, নাহিয়ান আলী, মহিউদ্দিন নাহিয়ান, জুবায়ের আল নাহিয়ান, রায়হান উদ্দীন নাহিয়ান, মিজানুর রহমান নাহিয়ান, আদনান ইসলাম নাহিয়ান, হাফিজুর রহমান নাহিয়ান, নাহিয়ান আবির, নাহিয়ান রইস, মাকসুদ আলম নাহিয়ান, নাহিয়ান আল আজাদ, নাহিয়ান ইসলাম, নাহিয়ান জোহান, নাহিয়ান কায়সার, আব্দুল্লাহ আল নাহিয়ান, নাহিয়ান মাহমুদ, নাহিয়ান খান, নাহিয়ান আহমেদ, নাহিয়ান হোসেন, নাহিয়ান আহমেদ পারভেজ, নাহিয়ান আল আমিন, নাহিয়ান বিন রাসেল, নাহিয়ান মাহফুজ, নাহিয়ান তাহমিদ, নাহিয়ান শুভ, নাহিয়ান আরফান, নাহিয়ান আরিফ, নাহিয়ান সৌরভ, নাহিয়ান কাউসার, নাহিয়ান সজিব, নাহিয়ান ইভান, নাহিয়ান নাহিয়ান, নাহিয়ান সানি, নাহিয়ান আজিজ, ইকরাম নাহিয়ান।

নাহিয়ান নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

নাহিয়ান নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ নাহিয়ান নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news