বাংলা নামের অর্থনামের অর্থইরফান নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

ইরফান নামের অর্থ কি | নামটির এই গোপন ব্যাপারটি কেও জানেনা

ইরফান নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে ইরফান নামের অর্থ বের করলাম। ইরফান নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই ইরফান নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। ইরফান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। ইরফান নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; ইরফান নামের অর্থ কি, ইরফান নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল ইরফান নামের অর্থ কি, ইরফান নামের অর্থ কি বাংলা।

ইরফান কি ইসলামিক নাম?

হ্যা, ইরফান একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে ইরফান শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

ইরফান নামের অর্থ কি ( Irfan namer ortho ki )

ইরফান নামের অর্থ জ্ঞানী, জ্যোতি। এছাড়াও ইরফান নামের অন্য একটি অর্থ হলো বুদ্ধিমান, সময়ের ভিজিটর। তবে ইরফান নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

ইরফান নামের অর্থ কি ()
ইরফান নামের অর্থ কি ()

ইরফান নামের ইসলামিক অর্থ কি

ইরফান নামের ইসলামিক অর্থ হলো বুদ্ধিমান, সময়ের ভিজিটর। তবে কোনো কোনো ইসলামি বইএ ইরফান নামের ইসলামিক অর্থ জ্ঞানী, জ্যোতি বলেও উল্লেখ করা হয়েছে।

ইরফান নামের আরবি অর্থ কি

ইরফান নামের আরবি অর্থ হলো জ্ঞানী, জ্যোতি। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় ইরফান নামের অর্থ হিসেবে বুদ্ধিমান, সময়ের ভিজিটর হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

ইরফান কোন লিঙ্গের নাম?

ইরফান সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

ইরফান নামের ইংরেজি বানান

ইরফান নামের সঠিক ইংরেজি বানান হলো Irfan.

ইরফান দিয়ে কিছু নাম

ইরফান নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই ইরফান দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল ইরফান, ইরফান মাহমুদ, ইরফান আহমেদ, ইমাম আল ইরফান, মোহাম্মদ ইরফান, ইরফান আলী, মহিউদ্দিন ইরফান, জুবায়ের আল ইরফান, রায়হান উদ্দীন ইরফান, মিজানুর রহমান ইরফান, আদনান ইসলাম ইরফান, হাফিজুর রহমান ইরফান, ইরফান আবির, ইরফান রইস, মাকসুদ আলম ইরফান, ইরফান আল আজাদ, ইরফান ইসলাম, ইরফান জোহান, ইরফান কায়সার, আব্দুল্লাহ আল ইরফান, ইরফান মাহমুদ, ইরফান খান, ইরফান আহমেদ, ইরফান হোসেন, ইরফান আহমেদ পারভেজ, ইরফান আল আমিন, ইরফান বিন রাসেল, ইরফান মাহফুজ, ইরফান তাহমিদ, ইরফান শুভ, ইরফান আরফান, ইরফান আরিফ, ইরফান সৌরভ, ইরফান কাউসার, ইরফান সজিব, ইরফান ইভান, ইরফান ইরফান, ইরফান সানি, ইরফান আজিজ, ইকরাম ইরফান।

ইরফান নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

ইরফান নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ ইরফান নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news