বাংলা নামের অর্থনামের অর্থরাজু নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

রাজু নামের অর্থ কি | নামটিতে যে ঐশ্বরিক বিশেষত্ব আছে দেখুন

রাজু নামের অর্থ কি লিখে অনেকেই গুগোলে সার্চ করছেন, তাই বাংলা নামের অর্থ সাইটের পক্ষ থেকে আপনা্দের জন্য অনেকগুলো ওয়েবসাইট ঘেটে রাজু নামের অর্থ বের করলাম। রাজু নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তাই রাজু নামের অর্থ কি’ জানতে চাওয়াটা বেশ স্বাভাবিক। রাজু নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয় হবার অন্যতম কারণ হচ্ছে এটি আধুনিক ও উচ্চারণে বেশ মিষ্টি বচনের একটি নাম। রাজু নামের অর্থ সংক্রান্ত এই লিখাটি পড়লে আপনি আর যা যা জানতে পারবেন; রাজু নামের অর্থ কি, রাজু নামের ইসলামিক অর্থ কি, আব্দুল্লাহ আল রাজু নামের অর্থ কি, রাজু নামের অর্থ কি বাংলা।

রাজু কি ইসলামিক নাম?

হ্যা, রাজু একটি ইসলামিক নাম। ইসলাম ও আরবিতে রাজু শব্দটির ব্যবহার পাওয়া গেছে। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

রাজু নামের অর্থ কি ( Raju namer ortho ki )

রাজু নামের অর্থ রাজা, অধিকারী, বিচারপতি। এছাড়াও রাজু নামের অন্য একটি অর্থ হলো আত্মবলশালী, সুরক্ষাকর্মী, প্রবল। তবে রাজু নামের ইসলামিক অর্থ অবশ্য ভিন্ন।

রাজু নামের ইসলামিক অর্থ কি

রাজু নামের ইসলামিক অর্থ হলো আত্মবলশালী, সুরক্ষাকর্মী, প্রবল। তবে কোনো কোনো ইসলামি বইএ রাজু নামের ইসলামিক অর্থ রাজা, অধিকারী, বিচারপতি বলেও উল্লেখ করা হয়েছে।

রাজু নামের অর্থ কি ()
রাজু নামের অর্থ কি ()

রাজু নামের আরবি অর্থ কি

রাজু নামের আরবি অর্থ হলো রাজা, অধিকারী, বিচারপতি। আবার কোনো কোনো ক্ষেত্রে আরবি ভাষায় রাজু নামের অর্থ হিসেবে আত্মবলশালী, সুরক্ষাকর্মী, প্রবল হিসেবেও বর্ননা করা বোঝানো হয়েছে।

রাজু কোন লিঙ্গের নাম?

রাজু সাধারণত ছেলেদের নাম। মেয়েদের জন্য এ নামটি রাখা হয়না।

রাজু নামের ইংরেজি বানান

রাজু নামের সঠিক ইংরেজি বানান হলো Raju.

রাজু দিয়ে কিছু নাম

রাজু নামটি আমাদের দেশে বেশ জনপ্রিয়, তবে অনেকেই চিন্তায় থাকেন এই নাম দিয়ে পূর্ণ নাম হিসেবে কি রাখা যায়, তাই রাজু দিয়ে পূর্ণ নামের কিছু সাজেশন আপনাদের জন্য তুলে ধরা হলো; আব্দুল্লাহ আল রাজু, রাজু মাহমুদ, রাজু আহমেদ, ইমাম আল রাজু, মোহাম্মদ রাজু, রাজু আলী, মহিউদ্দিন রাজু, জুবায়ের আল রাজু, রায়হান উদ্দীন রাজু, মিজানুর রহমান রাজু, আদনান ইসলাম রাজু, হাফিজুর রহমান রাজু, রাজু আবির, রাজু রইস, মাকসুদ আলম রাজু, রাজু আল আজাদ, রাজু ইসলাম, রাজু জোহান, রাজু কায়সার, আব্দুল্লাহ আল রাজু, রাজু মাহমুদ, রাজু খান, রাজু আহমেদ, রাজু হোসেন, রাজু আহমেদ পারভেজ, রাজু আল আমিন, রাজু বিন রাসেল, রাজু মাহফুজ, রাজু তাহমিদ, রাজু শুভ, রাজু আরফান, রাজু আরিফ, রাজু সৌরভ, রাজু কাউসার, রাজু সজিব, রাজু ইভান, রাজু রাজু, রাজু সানি, রাজু আজিজ, ইকরাম রাজু।

রাজু নামের খ্যাতিমান ব্যক্তি ও বিষয়

রাজু নামের কোনো বিখ্যাত ব্যক্তি নেই, বা এই নামের বিখ্যাত ব্যক্তি পাওয়া যায়নি। আমাদের ডাটাবেজ রাজু নামের বিখ্যাত ব্যক্তির খোঁজ পাওয়া যায় তবে এখানে যুক্ত করা হবে।

Latest news
Related news